আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sania Mirza: শোয়েবের কারণেই সানিয়া ভুলেছিলেন ছেলেবেলার প্রেমিককে, জানুন বিস্তারিত !!

সানিয়া মির্জ়াকে (Sania Mirza) বিয়ের প্রাকলগ্নে আয়েশা সিদ্দিকির (Ayesha Siddiqui) সঙ্গে বিচ্ছেদের পথে হেঁটেছিলেন শোয়েব মালিক (Shoaib Malik) । অন্যদিকে সানিয়ারও বাগ্‌দান সম্পন্ন হয়েছিল তাঁর ...

Updated on:

সানিয়া মির্জ়াকে (Sania Mirza) বিয়ের প্রাকলগ্নে আয়েশা সিদ্দিকির (Ayesha Siddiqui) সঙ্গে বিচ্ছেদের পথে হেঁটেছিলেন শোয়েব মালিক (Shoaib Malik) । অন্যদিকে সানিয়ারও বাগ্‌দান সম্পন্ন হয়েছিল তাঁর ছেলেবেলার বন্ধু সোহরাব মির্জ়ার (Shorab Mirza) সঙ্গে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে প্রকাশ্যে কখনই তাঁদের সম্পর্কের কথা বলেননি সানিয়া এবং সোহরাব। বাগদানের পরবর্তীকালে তাঁরা নিজেরাই বুঝতে পারেন তাঁদের দুজনের পথ আলাদা। একে অপরের সঙ্গে থাকা সম্ভব নয় তাঁদের। যার ফলস্বরূপ সম্পর্কে ধ্বস নামে তাঁদের। একটি বেকারি সংস্থার মালিক ছিলেন সোহরাব। ইংল্যান্ড থেকে পড়াশোনা শিখে হায়দরাবাদ শহরে নিজেকে প্রতিষ্ঠা করেন সোহরাব।

Sania Mirza And Shoaib Malik
Sania Mirza And Shoaib Malik

সানিয়ার সঙ্গে বিচ্ছেদের পর সোহরাব জানান, “তিন পুরুষ ধরে আমাদের দুই পরিবারের সম্পর্ক। বাগ্‌দানের পর থেকেই আমার এবং সানিয়ার মধ্যে মনোমালিন্য শুরু হয়। তাই বাগ্‌দান হলেও সেটা বিয়ে পর্যন্ত এগোল না। আমি বুঝতে পারছিলাম এমনটা হবে।” সানিয়া এবং সোহরাবের সম্পর্ক না টিকলেও তাঁদের দুই পরিবারের মধ্যে বনিবনা এখনও রয়েছে বলেই জানিয়েছে সোহরাবের বাবা।

Sania Mirza: শোয়েব যখন তৃতীয় স্ত্রীকে নিয়ে মজে, তখনই প্রথম প্রেমে হাবুডুবু খেলেন সানিয়া !!

About Author

Leave a Comment

2.