শুভমান গিল নয় বরং এই অজি কিংবদন্তির হাতে তুলে দেওয়া হলো গুজরাট দলের দায়িত্ব !!

WhatsApp Group Join Now
Google News Follow

WPL 2024: অস্ট্রেলিয়ার বেথ মুনিকেও প্রথম ডাব্লুপিএল মৌসুমে অধিনায়ক করা হয়েছিল, কিন্তু তিনি প্রথম ম্যাচের পরেই চোট পেয়েছিলেন এবং টুর্নামেন্টের বাকি ম্যাচগুলিতে খেলতে পারেননি। তার অনুপস্থিতিতে দলের নেতৃত্ব নেন ভারতীয় অলরাউন্ডার স্নেহ রানা। স্নেহকে দ্বিতীয় সিজন অর্থাৎ WPL-2024-এর জন্য সহ-অধিনায়ক করা হয়েছে। গুজরাট 2023 সালে পাঁচ দলের টুর্নামেন্টে শেষ হয়েছিল।

ফ্র্যাঞ্চাইজি এক বিবৃতিতে বলেছে, ‘তারা (মুনি এবং স্নেহ) প্রধান কোচ মাইকেল ক্লিঙ্গার, উপদেষ্টা মিতালি রাজ এবং সহকারী কোচ নওশিন আল খাদেরের সাথে নেতৃত্বের গ্রুপের অংশ হবেন।’ 25 ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে গুজরাট জায়ান্টস তাদের অভিযান শুরু করবে।

অস্ট্রেলিয়ার হয়ে তিন ফরম্যাটেই খেলেছেন মুনি অধিনায়ক করায় খুশি। তিনি বলেছেন, ‘গুজরাট জায়ান্টসের সাথে ফিরে আসতে পেরে আমি খুশি এবং আমার প্রতি দলের বিশ্বাসের জন্য কৃতজ্ঞ। আমাদের একটি দুর্দান্ত দল রয়েছে এবং আমি আত্মবিশ্বাসী যে আমরা ভাল করব। এটা ভাল যে WPL বেঙ্গালুরু এবং নয়াদিল্লিতে খেলা হবে, যা টুর্নামেন্টের নতুন মাঠ।

Beth Mooney And Sneh Rana, Wpl 2024
Beth Mooney And Sneh Rana

গুজরাটের সহ-অধিনায়ক নিযুক্ত স্নেহ রানা, ‘ডব্লিউপিএলের দ্বিতীয় আসর হবে ক্রিকেটের আরেক উৎসব। ক্যাপ্টেন হিসেবে বেথের ফিরে আসাটা খুবই ভালো খবর এবং তাকে সমর্থন করার জন্য আমি যা করতে পারি সবই করব। আমাদের একটি ভারসাম্যপূর্ণ দল আছে এবং দল হিসেবে আমরা ভালো অবস্থানে আছি।

WPL 2024-এর জন্য গুজরাট দলের স্কোয়াড

বেথ মুনি, অ্যাশলে গার্ডনার, লরা ওলভার্ড, দয়ালান হেমলতা, হারলিন দেওল, স্নেহ রানা, তনুজা কানওয়ার, শবনম শাকিল, ফোবি লিচফিল্ড, প্রিয়া মিশ্র, বেদা কৃষ্ণমূর্তি, ত্রিশা পুজিথা, ক্যাথরিন ব্রাইস, তরন্নুম পাঠান, কাশভি চেতনা, মনুজা কানওয়ার, শবনম শাকিল, মেঘনা সিং।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: আইপিএলের আগে হঠাৎ করে দলের অধিনায়ক বদল, অধিনায়কত্ব পেলেন দক্ষিণ আফ্রিকার এই খেলোয়াড় !!

Leave a Comment