Hardik Pandya: ভারত ও মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য সুখবর, মাঠে ফিরছেন হার্দিক পান্ডিয়া !!

Hardik Pandya: ভারতের অভিজ্ঞ অলরাউন্ডার হার্দিক পান্ড্য তার গোড়ালির চোট থেকে সেরে ওঠার পর পুরোদমে বোলিং শুরু করেছেন। এটি টিম ইন্ডিয়া এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য সুখবরের চেয়ে কম কিছু নয়। এটি স্পষ্টভাবে ইঙ্গিত করে যে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসন্ন মৌসুমের জন্য পুরোপুরি ফিট হয়ে উঠছেন, যেখানে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করবেন। গোড়ালির ইনজুরির কারণে গত বছর বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া পান্ডিয়া তার ইনস্টাগ্রামে ভিডিও ফুটেজ শেয়ার করে স্বাস্থ্য আপডেট দিয়েছেন। ভিডিওতে তাকে বোলিং করতে দেখা যাচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Hardik Pandya
Hardik Pandya

হার্দিক বলেন, ‘খেলায় ফিরতে ভালো লাগছে। এই মাটিতে আমার যাত্রা শুরু হয়েছিল 17 বছর আগে। এই সময়ে, বোলিং ছাড়াও হার্দিককে মাঠে দৌড়াতে এবং অনুশীলন করতে দেখা গেছে। ভিডিওটি পোস্ট করার সময় হার্দিক ক্যাপশনে লিখেছেন, ‘আমি প্রতিদিন অনুশীলনের জন্য যতটা পারি সময় দিচ্ছি।’ আমরা আপনাকে বলি যে হার্দিককে গুজরাট টাইটানসের ‘হাই-প্রোফাইল ট্রেড’-এর পরে 15 ডিসেম্বর রোহিত শর্মার জায়গায় মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক করা হয়েছিল। ২০২৩ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে বিশ্বকাপ খেলার সময় চোট পেয়ে জাতীয় দলের বাইরে ছিলেন তিনি। চলতি মাসের শুরুতে আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারেননি তিনি।

আমরা আপনাকে বলি যে হার্দিক ভারতের হয়ে তিনটি ক্রিকেট ফর্ম্যাটই খেলেছেন। অলরাউন্ড পারফরম্যান্সের ভিত্তিতে বহুবার তিনি ভারতের হয়ে ম্যাচ জিতেছেন। 11 টেস্ট ম্যাচে হার্দিক 532 রান সহ 17 উইকেট নিয়েছেন। ওডিআইতে, তিনি 86 ম্যাচ খেলে 1769 রানের পাশাপাশি 84 উইকেট করেছেন, যখন টি-টোয়েন্টি আন্তর্জাতিকে, 92 ম্যাচে তার 1348 রান এবং 73 উইকেট রয়েছে।

হার্দিক পান্ডিয়ার আইপিএলে অনেক অভিজ্ঞতা রয়েছে। 123 ম্যাচে তার 2309 রান এবং 53 উইকেট রয়েছে। হার্দিক বহু বছর ধরে মুম্বাই ইন্ডিয়ান্সের অংশ ছিলেন। একই সময়ে, তিনি তার অধিনায়কত্বে 2022 সালে গুজরাট টাইটান্সকে চ্যাম্পিয়ন করেছিলেন। এর পরের মরসুমে অর্থাৎ 2023 সালে, গুজরাট দল রানার্স আপ ছিল। চেন্নাই 5তম আইপিএল শিরোপা জিতেছে। একইসঙ্গে এখন মুম্বাই ইন্ডিয়ান্সে অধিনায়ক হিসেবে ফিরেছেন হার্দিক। হার্দিক ফিট হওয়া ভারতীয় দলের জন্যও সুখবর। জুনে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে সুযোগ দেওয়া হতে পারে।

Hardik Pandya: “মুম্বাই চা রাজা রোহিত শর্মা…” হার্দিককে দেখেই হিটম্যানের নামে স্লোগান জুড়ে দিলো ভক্তরা

Leave a Comment