Rohit Sharma: রোহিত শর্মা নয় বরং এই তরুণ তুর্কির উপরেই দেওয়া হবে T20 বিশ্বকাপ দলের দায়িত্ব !!

Rohit Sharma: 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে, ভারত জানুয়ারিতে আফগানিস্তানের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি সিরিজ খেলেছিল। এই সিরিজের জন্য প্রায় দেড় বছর পর টি-টোয়েন্টি দলে ফিরেছেন রোহিত শর্মা। এটা বিশ্বাস করা হয়েছিল যে এখন হিটম্যান আসন্ন T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেবেন, কিন্তু এখন তা হচ্ছে বলে মনে হচ্ছে না।

জুনে অনুষ্ঠিত হতে যাওয়া এই মেগা ইভেন্টে রোহিত শর্মার পরিবর্তে টিম ইন্ডিয়ার একজন উচ্চাকাঙ্ক্ষী খেলোয়াড়কে নীল জার্সি দলের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে। আসুন আমরা আপনাকে পুরো বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য দিই। বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় দল দ্বিপাক্ষিক সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিল।

কিন্তু আইসিসি ট্রফি জিততে পারেনি তারা। এর পরে, যখন রোহিত শর্মা অধিনায়ক হন, তখন আশা করা হয়েছিল যে তিনি ভারতকে আইসিসি ট্রফি জিতিয়ে দেবেন। কিন্তু গত কয়েকটি টুর্নামেন্টও ফ্লপ প্রমাণিত হয়েছে। ভারতীয় দল টি২০ বিশ্বকাপ ২০২২, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং সম্প্রতি খেলা ওয়ানডে বিশ্বকাপে শিরোপা জিততে পারেনি।

এছাড়াও, টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও স্পষ্ট করেছেন যে আইপিএল 2024-এ যে সমস্ত খেলোয়াড় ভাল পারফরম্যান্স দেখিয়েছেন শুধুমাত্র তারাই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে অন্তর্ভুক্ত হবেন। এমন পরিস্থিতিতে রোহিত আইপিএলে ভালো করতে না পারলে দলে তার জায়গাও বিপদে পড়বে।

Virat Kohli And Rohit Sharma, T20 World Cup 2024
Virat Kohli And Rohit Sharma

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য গত বছরের অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সময় চোট পেয়েছিলেন। তিনি গোড়ালিতে আঘাত পেয়েছিলেন, যার অস্ত্রোপচার করা হয়েছিল এবং তারপর থেকে তিনি পুনর্বাসনের মধ্য দিয়ে যাচ্ছেন। তবে এখন মাঠে ফিরতে আগ্রহী পান্ডিয়া। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে পুরো তীব্রতার সাথে বোলিং করতে দেখা যায়।

2022 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর, রোহিতের অনুপস্থিতিতে, হার্দিক পান্ড্য টি-টোয়েন্টি ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিয়েছেন। এমন পরিস্থিতিতে, মনে করা হচ্ছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) হার্দিককে নীল জার্সি গায়ে দলের অধিনায়কত্ব করতে দেখা যাবে। তবে হার্দিকের ইমেজ প্লেবয়। লকডাউনের সময় খুব গোপনে বান্ধবীকে বিয়ে করেছিলেন তিনি।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Rohit Sharma: দ্বিতীয় টেস্টে বিশ্ব রেকর্ড গড়তে পারেন রোহিত শর্মা! বিশ্বের কোনো ক্রিকেটার এই অলৌকিক কাজ পারেননি করতে !!

Leave a Comment