Virat Kohli: “ব্যক্তিগত জীবন আগে কিন্তু…” কোহলির সিদ্ধান্তে মেজাজ হারালেন প্রাক্তন অধিনায়ক, করলেন এই মন্তব্য !!

Virat Kohli: ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন বিরাট কোহলি। ব্যক্তিগত কারণ দেখিয়ে, হায়দরাবাদে সিরিজ শুরুর তিন দিন আগে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্ট ম্যাচ থেকে সরে দাঁড়ান বিরাট কোহলি। কিন্তু, এখন এমন খবর আসছে যে তিনি রাজকোট এবং রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পরবর্তী দুটি টেস্ট ম্যাচও মিস করতে পারেন। ধরমশালায় সিরিজের শেষ ম্যাচেও হয়তো তাকে পাওয়া যাবে না। এদিকে কোহলিকে নিয়ে বিবৃতি দিয়েছেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক নাসির হুসেন।

বিসিসিআই 22 জানুয়ারী মিডিয়া এবং ভক্তদের এই সময়ের মধ্যে কোহলির গোপনীয়তাকে সম্মান করার জন্য এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে তার অনুপস্থিতির পিছনে ব্যক্তিগত কারণ সম্পর্কে জল্পনা এড়াতে অনুরোধ করেছিল। তবে কোহলির বন্ধু, দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স তার একটি ইউটিউব ভিডিওতে প্রকাশ করেছিলেন যে কোহলি শীঘ্রই দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন।

Virat Kohli
Virat Kohli

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসের হুসেন বলেছেন, ‘প্রথম দুটি ম্যাচ আকর্ষণীয় হয়েছে এবং কোনো ভুল করিনি। বিরাট কোহলি গেমটি খেলার অন্যতম সেরা খেলোয়াড় এবং যেকোনো সিরিজ এবং যেকোনো দল কোহলির মর্যাদার একজন খেলোয়াড়কে মিস করবে। খেলায় কোহলির মতো খেলোয়াড়দেরও যত্ন নেওয়া দরকার। তিনি 15 বছরেরও বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন এবং কিছু সময়ের জন্য তার পরিবার থেকে দূরে থাকার জন্য যদি খেলা থেকে বিরতির প্রয়োজন হয়, তাহলে আমরা বিরাট কোহলির শুভ কামনা করি।

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের সিরিজ ১-১ সমতায়। পরবর্তী টেস্ট 15 ফেব্রুয়ারি রাজকোটে অনুষ্ঠিত হবে। কোহলির না থাকা মানে জেমস অ্যান্ডারসনের সঙ্গে তার জুটি টেস্ট সিরিজে দেখা যাবে না। অ্যান্ডারসন মোট 7 বার কোহলিকে আউট করেছেন, যা কোনও বোলারের দ্বারা ডানহাতি ব্যাটসম্যানের সবচেয়ে বেশি আউট। তবে টেস্ট ব্যাটসম্যান হিসেবে বিরাট কোহলির রেকর্ডটাও খুবই বিপজ্জনক।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন । Virat Kohli: দ্বিতীয় সন্তানের জননী হবেন বিরাট ঘরণী! জল্পনায় শিলমোহর দিলের এবি ডি’ভিলিয়ার্স !!

Leave a Comment