Virat Kohli: দ্বিতীয় সন্তানের জননী হবেন বিরাট ঘরণী! জল্পনায় শিলমোহর দিলের এবি ডি’ভিলিয়ার্স !!

Virat Kohli: জল্পনায় সিলমোহর দিয়ে এবি ডি’ভিলিয়ার্স জানালেন, নতুন অতিথি আসতে চলেছে বিরাট-অনুস্কার কোল আলো করে। অর্থাৎ দ্বিতীয়বার মা হবেন বলি গ্ল্যাম অনুস্কা। এই অবস্থায় নিজের পরিবারকে সময় দিতে তৎপর বিরাট। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

একটি ইউটিউব ভিডিয়োয় বিরাটকে নিয়ে প্রশ্নে ডি’ভিলিয়ার্স জানান, ‘‘আমি যত দূর জানি, ওদের পরিবারে সব ঠিক আছে। বিরাট পরিবারের সঙ্গে একটু বেশি সময় কাটাচ্ছে। সেই কারণেই প্রথম দুই টেস্টে ও খেলছে না। আমি ওকে মাঠে দেখার জন্য মুখিয়ে আছি।’’

তারপরের মুহূর্তেই রহস্য উন্মোচন করে তিনি জানান, ‘‘আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি। অনুষ্কা দ্বিতীয় বার মা হতে চলেছে। তাই এই সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন করার কোনও মানে নেই।’’

Virat Kohli And Anushka Sharma
Virat Kohli And Anushka Sharma

বিরাট-অনুস্কার দ্বিতীয় সন্তান হওয়ার জল্পনা বৃদ্ধি পায় যখন বিরাট টেস্ট শুরুর আগে হঠাৎ ব্যক্তিগত কারণে ছুটি নেন। তবে এই প্রসঙ্গে কোনো ব্যাখ্যা মেলেনি ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে। শুধু জানানো হয়েছিল, বিরাটের এই সিদ্ধান্ত নিয়ে যেন কোনও গুজব ছড়ানো না হয়। ম্যানেজমেন্ট ও অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন বিরাট। তখনই বিরুষ্কার দ্বিতীয় সন্তান হওয়ার জল্পনা আরও বেড়েছিল।

Virat Kohli: “বিরাটের সঙ্গে রাত ৩টা পর্যন্ত মদ…” কোহলিকে নিয়ে মস্ত বড় অভিযোগ আনলেন সাবেক প্রোটিয়া ক্যাপ্টেন, করলেন বেফাঁস মন্তব্য !!

Leave a Comment