আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Irfan Pathan: পর্দা উন্মোচনে সামনে এলেন পাঠানের স্ত্রী! দেখলে ফেরাতে পারবেন না চোখ !!

WhatsApp Group Join Now Irfan Pathan: পর্দার আড়াল থেকে বাইরে এলেন ইরফান পাঠানের স্ত্রী সাফা বেইগ। তবে দীর্ঘদিন পর্দার আড়ালে থাকার কারণে সমগ্র দেশের কাছে ...

Updated on:

WhatsApp Group Join Now

Irfan Pathan: পর্দার আড়াল থেকে বাইরে এলেন ইরফান পাঠানের স্ত্রী সাফা বেইগ। তবে দীর্ঘদিন পর্দার আড়ালে থাকার কারণে সমগ্র দেশের কাছে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। তিনি কখনই পর্দার বাইরে আসেন নি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই কারনেই সমাজমাধ্যমে একাধিকবার বিদ্রুপের মুখে পড়তে হয় জাতীয় দলের প্রাক্তন অলরাউন্ডারকে। নিজেদের অষ্টম বিবাহবার্ষিকীতে স্ত্রী সাফা বেইগের ছবি প্রকাশ্যে আনলেন ইরফান পাঠান।

সঙ্গে ক্যাপশন দিয়ে লিখলেন, “বহুমুখী ভূমিকার নিয়ন্ত্রণে এক এক হৃদয় – মেজাজ ঠিক করা, হাস্যরস সৃষ্টিকারী, সমস্যার উদ্ভাবক, এবং আমার সন্তানদের সবসময়ের বন্ধু এবং মা। এই সুন্দর যাত্রায়, আমি তোমাকে আমার স্ত্রী হিসাবে পেয়ে আনন্দিত। শুভ অষ্টম (বিবাহবার্ষিকী) আমার ভালবাসা।”

Irfan Pathan And His Wife
Irfan Pathan And His Wife

সৌদি আরবের মডেল সাফা বেগ ২০১৬ সালেই ইরফান পাঠানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। ইমরান এবং সুলেইমান তাঁদের দুই পুত্র সন্তান। বিখ্যাত মডেল সাফা বেইগ পরবর্তীতে নেইল আর্টিস্ট, জনসংযোগ এক কোম্পানির আধিকারিক এবং সাংবাদিক হিসাবেও কাজ করেছেন।

Irfan Pathan: ভারতীয় দলের এই প্লেয়ারের খেলোয়াড়ের পারফরমেন্সে মুগ্ধ ইরফান পাঠান, করলেন বড় ভবিষ্যৎবাণী !!
About Author

Leave a Comment

2.