আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Irfan Pathan: ভারতীয় দলের এই প্লেয়ারের খেলোয়াড়ের পারফরমেন্সে মুগ্ধ ইরফান পাঠান, করলেন বড় ভবিষ্যৎবাণী !!

Irfan Pathan: জোহানেসবার্গের নিউ ওয়ান্ডারার্স স্টেডিয়ামে প্রথম ODI-তে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মেন ইন ব্লু-র দুর্দান্ত আট উইকেটের জয়ের পরে ইরফান পাঠান (Irfan Pathan) 22 বছর ...

Updated on:

Irfan Pathan: জোহানেসবার্গের নিউ ওয়ান্ডারার্স স্টেডিয়ামে প্রথম ODI-তে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মেন ইন ব্লু-র দুর্দান্ত আট উইকেটের জয়ের পরে ইরফান পাঠান (Irfan Pathan) 22 বছর বয়সী তারকা ভারতীয় ব্যাটসম্যান উপর একটি বড় দাবি করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রবিবার (17 ডিসেম্বর) জোহানেসবার্গের নিউ ওয়ান্ডারার্স স্টেডিয়ামে তিন ম্যাচের ODI সিরিজের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের ব্যাপক আট উইকেটের জয়ের পর, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান একটি সাহসী দাবি করেছিলেন এবং ভবিষ্যদ্বাণী করেছিলেন যে, 22-বছরের প্রবীণ ভারতীয় ওপেনার সাই সুদর্শন (Sai Sudharsan) ১০-১৫ বছর দেশের সেবা করতে পারেন।

Irfan Pathan: সৌন্দর্যের দৌড়ে ঐশ্বর্যকেও টেক্কা দেবে ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানের স্ত্রী, দেখুন তার ছবি !! 

Sai Sudharsan, Ind Vs Sa
Sai Sudharsan

সুদর্শন ভারতের হয়ে ODI সিরিজের উদ্বোধনী ম্যাচে অভিষেক করেছিলেন, টেস্ট সিরিজকে অগ্রাধিকার দিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড় বিশ্রাম নিয়েছিলেন। সুদর্শনকে স্ট্যান্ড-ইন অধিনায়ক কেএল রাহুল তার ক্যাপ দিয়েছিলেন এবং ভারতীয় বোলিং ইউনিট দক্ষিণ আফ্রিকাকে 117 রানে আউট করে। আরশদীপ সিং (Arshdeep Singh)পাঁচ উইকেট এবং আভেশ খান (Avesh Khan)চারটি উইকেট নিয়ে ম্যাচে একটি শক্তিশালী প্রভাব ফেলেন।

ভারত 200 বল বাকি থাকতে মাত্র 16.4 ওভারে প্রয়োজনীয় রান তুলে নেয়। সাই সুদর্শন (Sai Sudharsan)43 বলে 55 রান করে বিধ্বংসী অপরাজিত অর্ধশতকের সাথে একটি শক্তিশালী বিবৃতি দিয়েছিলেন। শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)আরও একটি হাফ সেঞ্চুরি করে তার দুরন্ত ফর্ম অব্যাহত রাখেন, তিনি 45 বলে 52 রান করেন।পাঠান সুদর্শনকে অত্যন্ত পরিপক্ক খেলোয়াড় হিসেবে প্রশংসা করেন এবং দক্ষিণ আফ্রিকার কঠিন কন্ডিশনে তার অভিষেক এবং শক্তিশালী পারফরম্যান্সের জন্য তার প্রশংসা করেন।

Sai Sudharsan,Ind Vs Sa, Irfan Pathan
Sai Sudharsan

স্টার স্পোর্টসে পাঠান বলেছেন,“যদি কেউ দক্ষিণ আফ্রিকার পিচে এইভাবে ব্যাট করতে দেখেন, তাহলে আপনি এমন একজনকে খুঁজে পেয়েছেন যিনি আগামী 10-15 বছর ভারতীয় দলের হয়ে খেলতে পারবেন। এটি খুব দ্রুত কিন্তু এখনও একটি ব্যতিক্রমী শুরু। প্রথম চারটি প্রথম বল থেকে এসেছিল। তাই সে খুব ভালো শুরু করেছিল।”

সুদর্শন সাম্প্রতিক বছরগুলিতে ভারতীয় ঘরোয়া ক্রিকেটে সবচেয়ে ধারাবাহিক খেলোয়াড়দের মধ্যে রয়েছেন এবং লিস্ট-A এর গড় 60-এর উপরে। বাঁ-হাতি ওপেনার গত দুই মরশুমে গুজরাট টাইটানসের হয়ে আইপিএল-এ শক্তিশালী প্রদর্শনের মাধ্যমে ক্রিকেট সম্প্রদায়ের নজর কেড়েছেন।

Read More: Mumbai Indians: “মালিক কিনেছে গাধা…” হার্দিককে ক্যাপ্টেন বানাতেই মেজাজ হারিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন বুমরাহ !!

About Author

Leave a Comment