আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant: “আমি প্রস্তুত তবে…” আইপিএলের আগেই সম্পূর্ণ সুস্থ হয়ে উঠলেন পন্থ, করলেন বড় মন্তব্য !!

Rishabh Pant: আইপিএল ২০২৪ প্লেয়ার্স অকশনে দিল্লি ক্যাপিটালসের টেবিলে ঋষভ পন্থকে (Rishabh Pant) দেখা যাবে। কিন্তু মার্চ মাসে শুরু হতে চলা আইপিএলে কি খেলতে পারবেন ...

Updated on:

Rishabh Pant: আইপিএল ২০২৪ প্লেয়ার্স অকশনে দিল্লি ক্যাপিটালসের টেবিলে ঋষভ পন্থকে (Rishabh Pant) দেখা যাবে। কিন্তু মার্চ মাসে শুরু হতে চলা আইপিএলে কি খেলতে পারবেন পন্থ? তিনি নিজেই জানালেন তাঁর শরীরের অবস্থা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আইপিএলের অকশনে থাকবেন ঋষভ পন্থ (Rishabh Pant)। দুবাই পৌঁছে গিয়েছেন তিনি। তাকে দিল্লি ক্যাপিটালসের টেবিলে দেখা যাবে। কিন্তু ২০২৪-এর আইপিএলে কি খেলতে পারবেন পন্থ? নিজেই জানালেন তাঁর শরীরের অবস্থা। গত বছর এক বিপদজনক গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন ঋষভ পন্থ। তার পর থেকে তিনি কোনও ম্যাচ খেলেননি।

Rishabh Pant: ঋষভ পন্থের খেলা সেরা ৩ ইনিংস যা এখনও জ্বলজ্বল করছে ভক্তদের হৃদয়ে !!

Rishabh Pant,Ipl 2024
Rishabh Pant

আর কলকাতায় দিল্লির ক্যাপিটালসের ক্যাম্পে এলেও ব্যাট ধরেননি তিনি। তিন মাস পর তাঁকে কি দিল্লির জার্সিতে দেখা যাবে? পন্থ বলেন, “কয়েক মাস আগে যেমন ছিলাম, তার থেকে এখন অনেক ভাল আছি। পুরোপুরি সুস্থ হতে আরও কয়েক মাস লাগবে।”

ঋষভ পন্থ দিল্লি থেকে বাড়ি ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন। তাঁর হাঁটু, পিঠ এবং মাথায় চোট লেগেছিল। হাঁটতে পারছিলেন না তিনি। তাঁর হাঁটুতে অস্ত্রোপচার করা হয়। সোশ্যাল মিডিয়ায় তার ক্রাচ নিয়ে হাঁটার ছবি ভাইরাল হয়। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি, এখন আর ক্রাচ লাগছে না। কিন্তু খেলার মতো অবস্থায় এখনও নেই তিনি। পন্থ বলেন, “যখন খেলছি, তখন মানুষের ভালবাসা বুঝতে পারি না। কারণ এত চাপ থাকে সেই সময় যে, ভালবাসা বোঝা মুশকিল হয়।

Rishabh Pant ,Ipl 2024
Rishabh Pant

কিন্তু কঠিন সময়ের মধ্যে দিয়ে যাওয়ার সময় বুঝতে পেরেছি, মানুষ আমাকে কতটা ভালবাসেন। চোট পাওয়ার পর মানুষ যে ভালবাসা দেখিয়েছেন, তাতে বুঝতে পেরেছি তাঁরা আমাকে কতটা সম্মান করেন এবং আমাকে নিয়ে কতটা উদ্বিগ্ন তারা।”

মঙ্গলবার,19 ডিসেম্বর, দুবাইতে আইপিএল অকশন অনুষ্ঠিত হতে চলেছে। সেখানে দিল্লির দল গড়তে তাঁর ভূমিকা থাকবে। তার আগে সকলকে ধন্যবাদ জানিয়ে পন্থ (Rishabh Pant) বলেন, “আমরা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব। যে ভালবাসা আমরা পেয়েছি, সেটাকে সম্মান জানানোর চেষ্টা করব।”

Mumbai Indians: “মালিক কিনেছে গাধা…” হার্দিককে ক্যাপ্টেন বানাতেই মেজাজ হারিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন বুমরাহ !!

About Author

Leave a Comment