আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: আসন্ন আইপিএলে এই দলের হয়ে খেলতে চলেছেন রোহিত শর্মা, কনফার্ম করলো MI ম্যানেজমেন্ট !!

IPL 2024: আইপিএল ২০২৪- এ মুম্বই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হলেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। রোহিত শর্মা (Rohit Sharma) কে তাঁর পদ থেকে সরানো হয়েছে। ‘হিটম্যান’-এর ...

Updated on:

IPL 2024: আইপিএল ২০২৪- এ মুম্বই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হলেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। রোহিত শর্মা (Rohit Sharma) কে তাঁর পদ থেকে সরানো হয়েছে। ‘হিটম্যান’-এর হাত থেকে মুম্বইয়ের নেতৃত্বের দায়িত্ব হার্দিকের হাতে ওঠার পরই অনেকে বলেছিলেন, তিনি রাগ করেছেন। দল ছেড়ে দিতে পারেন রোহিত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শুধু রোহিত নন, তাঁর সঙ্গে আরও অনেক খেলোয়াড়দল ছাড়তে পারেন। রোহিতের সাথে জশপ্রীত বুমরাহ, সূর্যকুমার যাদবের মতো তারকারাও দল ছাড়তে পারেন। এমনও জল্পনা ছড়িয়েছিল, রোহিতকে দলে পাওয়ার জন্য একাধিক ফ্র্যাঞ্চাইজির কোচ এবং কর্তারা হিটম্যানের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। রোহিতকে নিয়ে জল্পনা যখন এতই প্রখর, তখন আইপিএল অকশনের দিন মুম্বই ইন্ডিয়ান্সের তরফে জানিয়ে দেওয়া হল, রোহিত শর্মাকে নিয়ে যে সমস্ত খবর ছড়িয়েছে, তার কোনওটাই ঠিক নয়। বরং সবই ভ্রান্ত খবর।

Rohit Sharma, Ipl 2024
Rohit Sharma

মুম্বই ইন্ডিয়ান্স জানিয়েছে, রোহিত শর্মা অন্য কোনো দলে যাচ্ছেন না। তিনি মুম্বই ইন্ডিয়ান্সেই থাকবেন। মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির তরফে জানানো হয়েছে,“যে খবরগুলি শোনা গিয়েছে এতদিন ধরে, তা সম্পূর্ণ ভুল। মুম্বই ইন্ডিয়ান্সের কোনও ক্রিকেটারই দল ছেড়ে যাচ্ছেন না। আমরাও কাউকে ট্রেড করে দিচ্ছি না।”

IPL 2024: ট্রফি জিতিয়েও পেলেন না সম্মান, ওয়ার্নারকে সমাজ মাধ্যমে ব্লক করলো সানরাইজার্স !!

Rohit Sharma,Ipl 2024
Rohit Sharma

মুম্বই ইন্ডিয়ান্স আরও বলেছে, “সিদ্ধান্ত নেওয়ার আগে প্রতিটি ক্রিকেটারের সঙ্গে আলোচনা করা হয়েছিল। প্রত্যেককে জানানো হয়েছিল। সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় রোহিতও ছিল।” রোহিতকে নিয়ে কত গল্প! ৫০ ওভারের বিশ্বকাপের আগেই নাকি রোহিত শর্মা (Rohit Sharma) জানতেন যে তিনি আর মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক থাকবেন না ! যদিও নিলামের দিন জানিয়ে দেওয়া হল, রোহিতকে নিয়ে যে সব গুজব ছড়িয়ে পড়েছে, তার কোনওটাই সঠিক নয়।

IPL 2024: আসন্ন আইপিএলে দেখা যাবে এই নতুন নিয়ম, চাপে থাকবেন ব্যাটসম্যানরা !!

About Author

Leave a Comment

2.