IPL 2024: ট্রফি জিতিয়েও পেলেন না সম্মান, ওয়ার্নারকে সমাজ মাধ্যমে ব্লক করলো সানরাইজার্স !!

IPL 2024: পুরো 2023 জুড়ে ক্রিকেটের মরশুমে ভারত খুব দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে। তবে বিশ্বকাপের ফাইনালে ভারত পরাজিত হয়েছে। তবে এসবের মধ্যে দিয়েই দুবাইয়ে অনুষ্ঠিত হয়ে গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) প্লেয়ার্স অকশন। 333 জন খেলোয়াড় এই অকশনের আওতায় ছিলেন। এই অকশনে অস্ট্রেলিয়ান প্লেয়ারদের ভাগ্য খুলে গেছে, তবে আইপিএলের সব থেকে সফল অজি তারকা ডেভিড ওয়ার্নারের সঙ্গে প্রতারণা করেছে তার পুরনো দল সানরাইজার্স হায়দ্রাবাদ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এই অকশনে, অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার মিচেল স্টার্ক (Mitchell Starc) আইপিএল ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড় হয়েছেন। কলকাতা নাইট রাইডার্স তাঁকে ২৪.৭৫ কোটি টাকায় কিনেছে। আর প্যাট কামিন্সকে (Pat Cummins)২০.৮০ কোটি টাকায় কিনেছে হায়দ্রাবাদ। তবে, আইপিএলে সবথেকে সফল অজি তারকা ডেভিড ওয়ার্নারের (David Warner) সঙ্গে প্রতারণা করলো তার পুরানো ফ্রাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH)।

IPL 2024: এই মার্কি প্লেয়ারকে দলে সামিল করতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, হতে পারেন দলের X-ফ্যাক্টর !!

Srh, Ipl 2024
Sunrisers Hyderabad

আইপিএল ইতিহাসে তৃতীয় অস্ট্রেলিয়ান ক্রিকেটার হিসেবে আইপিএল ট্রফি জিতেছেন ডেভিড ওয়ার্নার (David Warner)। ভারতেও ওয়ার্নারের বেশ কিছু অনুগামী রয়েছে। সানরাইজার্স হায়দ্রাবাদ দলের হয়ে খেলার সৌজন্যে একাধিক অনুগামী পেয়েছেন ওয়ার্নার। ২০১৬ সালে দলকে প্রথম আইপিএল ট্রফি জিতিয়েছিলেন তিনি। তবে তা সত্ত্বেও ফ্রাঞ্চাইয়াজির মন রাখতে পারলেন না তিনি, আইপিএলে অন্যতম সফল ব্যাটসম্যান হলেন ডেভিড ওয়ার্নার। বর্তমানে দিল্লি ক্যাপিটালস দলের হয়ে খেলছেন এই বামহাতি ব্যাটসম্যান।

David Warner, Ipl 2024
David Warner

২০২২ মেগা অকশনের আগে ওয়ার্নারকে মুক্তি দেয় হায়দ্রাবাদ। আর অকশনে দিল্লি ক্যাপিটালস্ নিজেদের দলে ওয়ার্নার কে সামিল করে। প্রসঙ্গত, সানরাইজার্স হায়দরাবাদ এবং ডেভিড ওয়ার্নারের মধ্যে সম্পর্কের অবনতি ঘটেছে। আইপিএল-২০২৩ নিলামে অস্ট্রেলিয়ান ব্যাটার ট্রাভিস হেডকে (Travis Head)হায়দরাবাদ ৬.৮০ কোটি টাকায় কিনেছে। তাই হেডকে অভিনন্দন জানাতে ওয়ার্নার SRH-এর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে যান, তখন ওয়ার্নার জানতে পারেন যে হায়দ্রাবাদ দল (SRH) তাকে ব্লক করেছে। টুইটার এবং ইনস্টাগ্রামে ওয়ার্নারকে ব্লক করেছে SRH। সমাজ মাধমে তার একটি স্ক্রিনশট শেয়ার করেছেন ওয়ার্নার। তা নিয়ে প্রবল সমালোচনা চলছে।

IPL 2024: “সত্যের কখনও…” রোহিতকে ক্যাপ্টেন থেকে সরিয়ে দেওয়ায় মন ভেঙেছে সূর্য পত্নীর, করলেন এই মন্তব্য !!

 

Leave a Comment