IPL 2024: “সত্যের কখনও…” রোহিতকে ক্যাপ্টেন থেকে সরিয়ে দেওয়ায় মন ভেঙেছে সূর্য পত্নীর, করলেন এই মন্তব্য !!

IPL 2024: রোহিত শর্মাকে (Rohit Sharma)অধিনায়কত্ব থেকে সরানো নিয়ে উত্তাপের মুখে পড়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। প্রাক্তন ও বর্তমান ভারতীয় খেলোয়াড়রা রোহিতের সমর্থনে নেমেছেন। ইরফান পাঠান, রাহুল শর্মা, সূর্যকুমার যাদব এবং অন্যরা গেমের এক অন্যতম কিংবদন্তির প্রতি তাদের ভালবাসা এবং সমর্থন প্রকাশ করার জন্য সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এবার সূর্যকুমারের স্ত্রী পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাইকে আঘাত করেছেন। দেবীশা শেঠি তার ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন, কিছুক্ষণ পরে এটি মুছে ফেলার জন্য। শুক্রবার, 15 ডিসেম্বর, মুম্বাই ইন্ডিয়ান্স প্রকাশ করেছে যে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)আইপিএল 2024-এ মুম্বাইয়ের অধিনায়কত্ব করবেন। তাকে 15 কোটি টাকায় গুজরাট টাইটানস থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে লেনদেন করা হয়েছিল।

Hardik Pandya And Rohit Sharma , Ipl 2024
Hardik Pandya And Rohit Sharma

বেশ কিছু রোহিত এবং মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তরা অসন্তুষ্ট এবং ফ্র্যাঞ্চাইজি দ্রুত সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তাদের ফ্যান বেশ হারাচ্ছে। সূর্যকুমারের স্ত্রী দেবীশাও MI-এর সিদ্ধান্তে প্রতিক্রিয়া জানিয়েছেন। “আপনি যেভাবে মানুষের সাথে আচরণ করেন তা সর্বদা মনে থাকবে।”

Rohit Sharma
Rohit Sharma

সেই পোস্ট মুছে ফেলা হয়েছে। এদিকে, সূর্যকুমার নিজেই রোহিতকে সমর্থন করার জন্য একটি ভাঙা হৃদয় ইমোজি পোস্ট করেছেন। 33 বছর বয়সী সূর্য সম্প্রতি একটি দুর্দান্ত সেঞ্চুরি করেছেন। যার ফলস্বরূপ ভারত জোহানেসবার্গে তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকাকে পরাজিত করে তিন ম্যাচের সিরিজ 1-1-এ সমতা করেছে।

হার্দিক পান্ডিয়ার আগে, সূর্যকুমার যাদব এবং জসপ্রীত বুমরাহ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে রোহিতের রিপ্লেসমেন্ট ছিলেন। তবে বর্তমানে মুম্বাই ইন্ডিয়ান্স হার্দিককে তাদের অধিনায়ক হিসেবে নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে।

IPL 2024: এই মার্কি প্লেয়ারকে দলে সামিল করতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, হতে পারেন দলের X-ফ্যাক্টর !!

IPL 2024: রোহিতকে সরিয়ে হার্দিককে আধিনায়ক করতেই ক্ষোভের আগুন মুম্বাই সমর্থকদের, জার্সি-টুপি-পতাকা জ্বালিয়ে বিক্ষোভে সামিল MI ভক্তরা !!

Leave a Comment