আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: রোহিতকে সরিয়ে হার্দিককে আধিনায়ক করতেই ক্ষোভের আগুন মুম্বাই সমর্থকদের, জার্সি-টুপি-পতাকা জ্বালিয়ে বিক্ষোভে সামিল MI ভক্তরা !!

IPL 2024: আর কিছুদিন পরেই আসন্ন ২০২৪ আইপিএলে (IPL) ফ্রাঞ্চাইজি গুলি নিজেদের দল গোছানোর জন্য নিলামে যোগদান করবেন। কিন্তু তার আগেই পাঁচবারের বিজয়ী দল মুম্বাই ...

Published on:

IPL 2024: আর কিছুদিন পরেই আসন্ন ২০২৪ আইপিএলে (IPL) ফ্রাঞ্চাইজি গুলি নিজেদের দল গোছানোর জন্য নিলামে যোগদান করবেন। কিন্তু তার আগেই পাঁচবারের বিজয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) পক্ষ থেকে জানানো হলো এক হতাশ জনক সিদ্ধান্ত। ১৫ ই ডিসেম্বর হঠাৎ করেই মুম্বাই ইন্ডিয়ান্সের তরফ থেকে জানানো হয় বিগত ১০ বছর ধরে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কের পদে থাকা রোহিত শর্মার (Rohit Sharma) বদলে নতুন মরশুমের আগে পল্টনদের তরফে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) অধিনায়কত্ব করবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দলের তরফ থেকে এই সিদ্ধান্ত জানানোর পর বেশ নড়েচড়ে বসে ক্রিকেট বিশ্ব। দলের তরফ থেকে এই আবেগপূর্ণ পোস্টটি শেয়ার করে বলা হয়েছে, রোহিত শর্মা সব সময় মুম্বাইয়ের অধিনায়ক থাকবেন। তবে মুম্বাই ইন্ডিয়ান্স (IPL) দলের এবং রোহিতের ভক্তরা আবেগপূর্ণ এই পোস্টটির দিকে ভ্রুক্ষেপ না করে বরং দলের অধিনায়ক পদ থেকে রোহিতকে সরানোর জন্য তীব্র বিক্ষোভ দেখিয়েছেন।

প্রায় এক দশকেরও বেশি সময় রোহিত শর্মা দায়িত্ব সহকারে সফলভাবে মুম্বাই ইন্ডিয়ান্সকে আইপিএলে (IPL) নেতৃত্ব দিয়েছেন। তার নেতৃত্বেই মুম্বাই ইন্ডিয়ান্স পাঁচবারের চ্যাম্পিয়ন খেতাব লাভ করেছে। কিন্তু হঠাৎ করে দলের অধিনায়ক পদ থেকে রোহিতকে সরিয়ে দেওয়ার এই সিদ্ধান্তে ভক্তরা যে অখুশি তার প্রমাণ পাওয়া গিয়েছে এই সিদ্ধান্ত ঘোষণার এক ঘন্টার মধ্যেই। দলের এই সিদ্ধান্ত ঘোষণার মাত্র এক ঘন্টার মধ্যেই মুম্বাই ইন্ডিয়ান্স লাখ লাখ ফলোয়ার্স হারিয়েছেন তাদের ইন্সটাগ্রাম একাউন্ট থেকে। শুধু তাই নয় এমন কি মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যাপ এবং জার্সিও পুড়িয়েছেন ভক্তরা, এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের মতে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), যশপ্রীত বুমরাহরা (Jasprit Bumrah) যেখানে দলের সাথে প্রথম থেকে যুক্ত থেকে দলের প্রতি ভালোবাসা এবং নিষ্ঠার পরিচয় দিয়েছেন, সেখানে দলকে ছেড়ে যাওয়া হার্দিক পান্ডিয়াকে রোহিত শর্মার মতো সফল অধিনায়কের পরিবর্তে দলের অধিনায়ক পদে বসানো একেবারেই অবিচার। এই সিদ্ধান্তের পরই সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) হৃদয় ভাঙ্গা একটি ছবি স্টোরি দিতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

তিনি এই ছবির কোন ব্যাখ্যা না দিলেও ভক্তরা বেশ বুঝতে পারছেন সূর্যকুমারও দলের নেওয়া এই সিদ্ধান্তে বেশ হতাশ হয়েছেন, এটা তারই ইঙ্গিত। রোহিতকে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক পদ থেকে সরানোর প্রায় এক ঘণ্টার মধ্যেই চার লক্ষ ফলোয়ার কমে যায় মুম্বাই ইন্ডিয়ান্সের ইন্সটাগ্রাম একাউন্ট থেকে। এর ভিতর সোশ্যাল মিডিয়া আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একজন রোহিতের ভক্ত দলের প্রতি ক্ষোভ প্রকাশ করতে মুম্বাইয়ের ইন্ডিয়ান্সের জার্সি এবং ক্যাপ আগুনে পুড়িয়ে দিচ্ছে। সুতরাং, রোহিত কে সরানো যে পল্টন সমর্থকরা একেবারেই সমর্থন করছেন না, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: SA vs IND: প্রোটিয়া’দের বিরুদ্ধে অভিষেক করতে চলেছেন রিঙ্কু, ১১ জনের দলে জায়গা হলো না এই ম্যাচ উইনারের !!

About Author

Leave a Comment