আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mumbai Indians: মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্ব বদলে হৃদয়ভঙ্গ সূর্যর! সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা কমলো !!

Mumbai Indians: ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) সরিয়ে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) কে ২০২৪ আইপিএলে (Indian Premier League 2024) মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ...

Published on:

Mumbai Indians: ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) সরিয়ে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) কে ২০২৪ আইপিএলে (Indian Premier League 2024) মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দলের অধিনায়ক পদে নিযুক্ত করল এই ফ্রাঞ্চাইজি। দলের তরফ থেকে এই সিদ্ধান্ত ঘোষণার পর থেকেই বেশ নড়েচড়ে বসে ক্রিকেট বিশ্ব। সর্বত্র আলোচনার মূল বিষয় হয়ে দাঁড়িয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। যার প্রভাব দেখা গিয়েছে ফ্র্যাঞ্চাইজির ইন্সটাগ্রাম একাউন্টে। দলের এই সিদ্ধান্ত জানানোর মাত্র এক ঘণ্টার মধ্যেই তাদের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রায় চার লক্ষ্যেরও বেশি ফলোয়ার কমেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

হার্দিক পান্ডিয়া ২০১৫ সালে মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে আইপিএলের অভিষেক করে। দলের সদস্য হয়ে কাটিয়েছেন সাতটি বছর। তারপর ২০২২ সালে আইপিএলের নতুন টিম গুজরাট টাইটানসের (Gujarat Titans) অধিনায়ক হিসেবে নির্বাচিত হন তিনি। ১৫ কোটি টাকায় গুজরাট টাইটানস তাকে কিনে নিয়েছিল। তবে ২০২৪ আইপিএল নিলাম এর আগেই আবার পুনরায় মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) তাকে দলে ফিরিয়ে নেন এবং তারই সাথে অলরাউন্ডার কে দলের অধিনায়কের পদেও নিযুক্ত করেন। এই ঘটনার পর থেকেই মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের মধ্যে নানান রকম বিক্ষোভ লক্ষ্য করা হচ্ছে।

গত শুক্রবার ১৫ ই ডিসেম্বর মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) তরফ থেকে জানানো হয়েছে, ২০২৪ আইপিএলে রোহিত শর্মার বদলে দলের নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। আইপিএলে পাঁচবারের শিরোপা জয়ী রোহিত শর্মাকে অধিনায়ক পদ থেকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে, যিনি কিনা মাঝপথে দলকে ছেড়ে দিয়ে অন্য দলে যোগদান করেছিলেন তাকে অধিনায়ক পদে বসানোর ফলে রোহিতের এবং দলের ভক্তরা অসন্তুষ্ট হয়েছেন।

যার প্রমাণ পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকা একের পর এক ভিডিও এবং পোস্ট এর মাধ্যমে। হিটম্যান ২০১৩ সাল থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের দায়িত্ব নিজের ওপর নিয়েছেন এবং তারপর থেকে নিজের নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্সকে পাঁচবার শিরোপা জয় করিয়েছেন। ২০১৩, ২০১৫, ২০১৭, ২০১৯ এবং ২০২০ এই পাঁচটি বছর আইপিএলের চ্যাম্পিয়ন দল হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের অন্যতম সফল অধিনায়ক রোহিত শর্মার পরিবর্তে হার্দিক পান্ডিয়াকে দলের অধিনায়ক পদে বসনোর ফলে দলের ভক্তদের সাথে সাথে দলের সদস্য সূর্য কুমার যাদবকেও সোশ্যাল মিডিয়ায় হতাশজনক পোস্ট করতে দেখা যায়।

Suryakumar Yadav
Suryakumar Yadav

এই সিদ্ধান্তের পরই সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) হৃদয় ভাঙ্গা একটি ছবি স্টোরি দিতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তিনি এই ছবির কোন ব্যাখ্যা না দিলেও ভক্তরা বেশ বুঝতে পারছেন সূর্য কুমার দলের নেওয়া এই সিদ্ধান্তে বেশ হতাশ হয়েছেন এটি তারই ইঙ্গিত। এরমধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে, একজন রোহিতের ভক্ত মুম্বাইয়ের ভক্তরা দলের জার্সি এবং টুপি পর্যন্ত আগুনে পুড়িয়ে দিয়েছে। সুতরাং, রোহিত কে অধিনায়ক পদ থেকে সরানো যে পল্টন সমর্থকরা একেবারেই সমর্থন করছে না, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: IPL 2024: রোহিতকে সরিয়ে হার্দিককে আধিনায়ক করতেই ক্ষোভের আগুন মুম্বাই সমর্থকদের, জার্সি-টুপি-পতাকা জ্বালিয়ে বিক্ষোভে সামিল MI ভক্তরা !!

About Author

Leave a Comment

2.