আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

সুস্থ হয়ে উঠেছেন ঋষভ পন্থ, আইপিএলের আগেই করতে চলেছেন কামব্যাক !!

Rishabh Pant: গত বছরের ৩০ ডিসেম্বর গাড়ি দুর্ঘটনার পর থেকেই ক্রিকেটের বাইরে রয়েছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। তবে এখন অনেক উন্নতি করেছেন পন্থ। এবার কি ...

Updated on:

Rishabh Pant: গত বছরের ৩০ ডিসেম্বর গাড়ি দুর্ঘটনার পর থেকেই ক্রিকেটের বাইরে রয়েছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। তবে এখন অনেক উন্নতি করেছেন পন্থ। এবার কি তাকে আইপিএলে খেলতে দেখা যাবে? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Rishabh Pant
Rishabh Pant

ঋষভ (Rishabh Pant) ভারতের হয়ে ৩৫৬ দিন আগে খেলেছিলেন। মীরপুরে বাংলাদেশের বিরুদ্ধে শেষ বার একটি আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলেছিলেন। তিনি গত বছরের ৩০ ডিসেম্বর গাড়ি দুর্ঘটনার পর থেকেই ক্রিকেটের বাইরে রয়েছেন। তবে এখন অনেক উন্নতি করেছেন ঋষভ। তিনি কি আইপিএল খেলবেন? না কি তার আগেই কামব্যাক করবেন? জানা গেল জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির তরফে।

Read More: হঠাৎ দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে বাদ পড়লেন ঈশান কিষান, দলে এন্ট্রি নিলেন এই ম্যাচ উইনার !!

পন্থকে নিয়ে ‘ধীরে চলো’ নীতি নিয়েছে বিসিসিআই। তিনি ইংল্যান্ড সিরিজের আগে ক্রিকেটে ফেরার জন্য তৈরি হয়ে গেলেও বোর্ড শুরুতেই পন্থকে ক্রিকেটের বৃহত্তম ফরম্যাটে নামিয়ে দিতে চাইছে না। বরং ছোট ফরম্যাটে খেলিয়ে ফেরানো যেতে পারে পন্থকে। সম্পূর্ণ ফিট না হলে পন্থকে মাঠে নামানোর ঝুঁকি নেওয়া হবে না।

Rishabh Pant
Rishabh Pant

সূত্রানুসারে এনসিএ জানিয়েছে, “পন্থ যদি ইংল্যান্ড সিরিজের আগেই সুস্থ হয়ে যায় তাতে অবাক হওয়ার কিছু নেই। কিন্তু সুস্থ হয়ে গেলেও ছোট ফরম্যাটে ঋষভকে খেলিয়ে তাকে ক্রিকেটে ফেরাতে চাইছে এনসিএ। ঠিক যে ভাবে যশপ্রীত বুমরার ক্ষেত্রে করা হয়েছিল। আগে বুমরা টি-টোয়েন্টি খেলেছিলেন, তার পরে ৫০ ওভারের ম্যাচ। এ বার তিনি টেস্ট খেলবেন। যে ভাবে হার্দিক পান্ডিয়া এবং বুমরাকে সুস্থ করা হয়েছে, সে ভাবেই পন্থের ক্ষেত্রে এগোনো হবে। তাড়াহুড়ো করে না ফিরিয়ে পন্থের সম্পূর্ণ সুস্থতার দিকে নজর দেওয়া হবে। আপাতত বলা যায়, আইপিএলে ঋষভ পন্থের ফেরার সম্ভাবনা প্রবল।

Read More: Rishabh Pant: ঋষভ পন্থের খেলা সেরা ৩ ইনিংস যা এখনও জ্বলজ্বল করছে ভক্তদের হৃদয়ে !!

About Author

Leave a Comment

2.