আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারত নয় বরং এই দেশ জিততে চলেছে আসন্ন T20 বিশ্বকাপ, ভবিষ্যৎবাণী হরভজন সিংয়ের !!

T20 World Cup 2024: প্রাক্তন ভারতের অফ-স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) বিশ্বাস করেন যে রোহিত শর্মা (Rohit Sharma) মহেন্দ্র সিং ধোনির ২০০৭ সালের অর্জনের পুনরাবৃত্তি ...

Updated on:

T20 World Cup 2024: প্রাক্তন ভারতের অফ-স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) বিশ্বাস করেন যে রোহিত শর্মা (Rohit Sharma) মহেন্দ্র সিং ধোনির ২০০৭ সালের অর্জনের পুনরাবৃত্তি করতে পারেন, যদি দলটি সম্মিলিতভাবে ভাল পারফর্ম করে। আমরা আপনাকে বলি যে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ১৭ বছর আগে টিম ইন্ডিয়া তাদের একমাত্র T20 বিশ্বকাপ শিরোপা জিতেছিল। T20 বিশ্বকাপ ২০০৭-এর ফাইনাল ম্যাচে পাকিস্তানকে ৫ রানে হারিয়ে ট্রফি দখল করে ভারত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

T20 বিশ্বকাপ ২০০৭-এর ফাইনাল ম্যাচে, পাকিস্তানের শেষ ৪ বলে মাত্র ৬ রান দরকার ছিল, মিসবাহ উল হক ফাইন লেগে শট মারার চেষ্টা করেছিলেন, কিন্তু এস শ্রীশান্ত ক্যাচটি ধরেছিলেন এবং পাকিস্তান তাড়া করতে ১৫৭ রান দূরে ছিল লক্ষ্যমাত্রা ১৫২ রানে গুটিয়ে যায় এবং ভারত চ্যাম্পিয়ন হয়। ২০০৭ সাল থেকে, ভারত একবারও T20 বিশ্বকাপ শিরোপা জিততে পারেনি।

T20 World Cup 2024

হরভজন সিং বলেছেন, “রোহিত শর্মা একা কাপ জিততে পারে না, এটা আমাদের সম্পর্কে, আমার সম্পর্কে নয়। আমরা ‘আমরা’ এর মতো যত বেশি খেলব, আপনি যে কোনও কিছু অর্জন করতে পারবেন।” হরভজন আরও বলেছিলেন যে, দীর্ঘ এবং কঠিন IPL অবশ্যই ভারতীয় খেলোয়াড়দের পারফরম্যান্সকে প্রভাবিত করবে এবং রোহিত এবং সংস্থাকে এই লাভজনক লিগের একটি বর্ধিত অংশ হিসাবে বিশ্বকাপকে বিবেচনা করার পরামর্শ দিয়েছে।

হরভজন সিং T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য প্রস্তুত করা পিচগুলি নিয়ে জল্পনা করতে অস্বীকার করেছেন। হরভজন সিং বলেছেন, “পিচ সম্পর্কে কেউ জানে না। অনুশীলন ম্যাচগুলো টিম কম্বিনেশন সম্পর্কে ধারণা দেবে।” এছাড়া প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার এস শ্রীশান্ত বলেছেন, “দুই স্পিনার আমাদের শক্তি। হার্দিক তৃতীয় ফাস্ট বোলার এবং দুই ফাস্ট বোলার সহ ভারতের ব্যাটিং অর্ডার খুবই শক্তিশালী। ”

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে পাকিস্তানের কাছে বড় আতঙ্কের কারণ এই ব্যাটসম্যান, জানালেন প্রাক্তন পাক ক্রিকেটার মিসবাহ উল হক !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.