আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচে উইল জ্যাকসের পরিবর্তে RCB-র হয়ে খেলতে চলেছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান !!

IPL 2024-এর শুরুতে, RCB দল পিছিয়ে বলে মনে হয়েছিল। ভক্তরা আশা ছেড়ে দিয়েছিল, কিন্তু RCB জয় ঘুষি দিয়ে অবিশ্বাস্য প্রত্যাবর্তন করেছিল। ফলে দলটি এখন প্লে ...

Updated on:

IPL 2024-এর শুরুতে, RCB দল পিছিয়ে বলে মনে হয়েছিল। ভক্তরা আশা ছেড়ে দিয়েছিল, কিন্তু RCB জয় ঘুষি দিয়ে অবিশ্বাস্য প্রত্যাবর্তন করেছিল। ফলে দলটি এখন প্লে অফ থেকে প্রায় এক ধাপ দূরে বলে মনে হচ্ছে। চেন্নাইয়ের বিরুদ্ধে বড় ম্যাচে আরেকটি বড় সংকেত দিয়েছে RCB। এই ম্যাচে বড় বাজি খেলতে পারে দলটি। উইল জ্যাকের বদলি হিসেবে ফিরতে পারেন বিস্ফোরক গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) । ফ্র্যাঞ্চাইজি নিজেই এমন ইঙ্গিত দিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

RCB অলরাউন্ডার উইল জ্যাকসকে (Will Jacks) এই মরসুমে দুর্দান্ত পারফর্ম করতে দেখা গেছে। ব্যাটিংয়ে মূল্যবান অবদান রেখেছেন। কিন্তু উইল জ্যাক IPL-এর গুরুত্বপূর্ণ সন্ধিক্ষণে জাতীয় দায়িত্ব পালন করতে দেশে ফিরেছেন।

এখন RCB অবশ্যই তার বদলি হিসেবে গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) দিকে তাকিয়ে থাকবে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ RCB-এর অফিসিয়াল হ্যান্ডেল থেকে একটি পোস্টও দেখা গেছে। যেখানে গ্লেন ম্যাক্সওয়েলের একটি ছবি রয়েছে। পোস্টটিতে লেখা আছে, ‘আন্ডারটেকার থিম ব্যাকগ্রাউন্ডে চলে।’

Glenn Maxwell , Ipl 2024
Glenn Maxwell

IPL 2024 এর শুরুতে, RCB দল পরাজয়ের শৃঙ্খলে বেঁধেছিল। বিস্ফোরক অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে (Glenn Maxwell ) এই মৌসুমে ব্যর্থ হতে দেখা গেছে। এখন পর্যন্ত, তিনি এই মৌসুমে ৮টি ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি ৫ বার ডাবল ফিগার পার করতে সক্ষম হয়েছেন।

শুধু তাই নয়, চলতি মৌসুমে তিনবার খাতা খুলতেও সফল হতে পারেননি ম্যাক্সওয়েল। তবে এখন দেখার বিষয় হবে চেন্নাইয়ের বিপক্ষে ফিরলে তিনি দলের কাছে মূল্যবান প্রমাণিত হন কি না। RCB এবং চেন্নাইয়ের মধ্যে, CSK-এর দল ভারী বলে মনে হচ্ছে। কিন্তু ১৮ মে সেই তারিখ যখন RCB IPL-এর ইতিহাসে কখনও হারেনি। শুধু তাই নয়, এই তারিখে দারুণ ফর্মে দেখা যাচ্ছে তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) ।

নিজের জার্সি নম্বরের তারিখে IPL-এ ২টি সেঞ্চুরির ইনিংসও খেলেছেন বিরাট। এখন দেখার বিষয় হবে চেন্নাই দল এই ক্রম ভাঙতে সফল হয় কি না। তবে, CSK এই ম্যাচে হারলে প্লে-অফের জন্য অসুবিধা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে।

আরও পড়ুন। IPL 2024: সূর্যকুমার যাদবের মতো খেলোয়াড়দের পিছনে ফেলে নতুন রেকর্ড গড়লেন রিয়ান পরাগ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.