আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য প্রস্তুত নিউইয়র্কের ক্রিকেট স্টেডিয়াম, ৩৪ হাজার দর্শকের মধ্যে অনুষ্ঠিত হবে ভারত পাকিস্তানের মহা-ম্যাচ !!

T20 World Cup 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম সংস্করণ এখন শেষ সফরে। টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে ২৬ মে এবং এর পর ২ জুন থেকে ...

Updated on:

T20 World Cup 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম সংস্করণ এখন শেষ সফরে। টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে ২৬ মে এবং এর পর ২ জুন থেকে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ICC T20 বিশ্বকাপ খেলা হবে। এই মেগা ইভেন্টে ২০টি দল অংশ নেবে, যাদের প্রত্যেককে ৫টি করে চারটি গ্রুপে ভাগ করা হয়েছে। চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তানকে গ্রুপ এ-তে রাখা হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিউইয়র্কের নবনির্মিত স্টেডিয়ামে তাদের সংঘর্ষ হবে। এই মাঠ T-20 বিশ্বকাপের জন্য বিশেষভাবে প্রস্তুত করা হয়েছে। ভারত-পাকিস্তানের গ্রুপ পর্বের ম্যাচটি হবে ৯ জুন নিউইয়র্কে। এ জন্য আমেরিকার ক্রিকেট বোর্ডের সহযোগিতায় ICC নিউইয়র্কে একটি নতুন স্টেডিয়াম নির্মাণের সিদ্ধান্ত নেয়, যা এখন শেষ হয়েছে।

Team India
Team India

এই সম্পূর্ণ স্টেডিয়ামের অনেক ভিডিও এবং ছবিও সামনে এসেছে। আমরা আপনাকে বলি যে এখানে ৩৪০০০ দর্শক একসাথে বসে ম্যাচ উপভোগ করতে পারবেন। তবে বিশ্বকাপ শেষ হওয়ার পর এই স্টেডিয়ামটিও ভেঙে ফেলা হবে। এটি উল্লেখযোগ্য যে ভারতকে গ্রুপ পর্বের ৩-৪টি ম্যাচ শুধুমাত্র নিউইয়র্কে খেলতে হবে।

এমন পরিস্থিতিতে BCCI চায় টুর্নামেন্ট শুরুর আগে টিম ইন্ডিয়া এখানে কিছু অনুশীলন ম্যাচ খেলুক। কিন্তু প্রতিবেদনে বলা হচ্ছে, ICC নীল জার্সিধারী দলকে ফ্লোরিডায় অনুশীলন করতে বলেছে।

তবে অনুশীলন ম্যাচের তারিখ এখনো জানানো হয়নি। এছাড়াও, টিম ইন্ডিয়ার প্রথম ব্যাচটি 21 মে T20 বিশ্বকাপের জন্য আমেরিকায় রওনা হতে চলেছে, কিন্তু এটিও আপাতত স্থগিত করা হয়েছে।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.