আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

SA vs IND: প্রোটিয়া’দের বিরুদ্ধে অভিষেক করতে চলেছেন রিঙ্কু, ১১ জনের দলে জায়গা হলো না এই ম্যাচ উইনারের !!

SA vs IND: গত বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) জোহানেসবার্গের নিউ ওয়ান্ডারার্স স্টেডিয়ামে অনুষ্ঠিত তিন ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকা ভারতের কাছে ১০৬ রানে হেরেছে। ভারতীয় ...

Published on:

SA vs IND: গত বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) জোহানেসবার্গের নিউ ওয়ান্ডারার্স স্টেডিয়ামে অনুষ্ঠিত তিন ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকা ভারতের কাছে ১০৬ রানে হেরেছে। ভারতীয় অধিনায়ক সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)শেষ টি-টোয়েন্টিতে তার চতুর্থ টি-টোয়েন্টি সেঞ্চুরি করেন এবং স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav)2.5 ওভারে 17 রান দিয়ে 5 উইকেট নেন। এবার ভারত তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Team India
Team India

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) জোহানেসবার্গের নিউ ওয়ান্ডারার্স স্টেডিয়ামে অনুষ্ঠিত তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ভারত দক্ষিণ আফ্রিকাকে ১০৬ রানে হারিয়েছে। ভারতীয় অধিনায়ক সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)তার রেকর্ড-সমান চতুর্থ টি-টোয়েন্টি সেঞ্চুরি করে ভারতকে সাত উইকেট হারিয়ে 201 রান করতে সাহায্য করে এবং নিজের জন্মদিনে কুলদীপ যাদব (Kuldeep Yadav)2.5 ওভারে 17 রান দিয়ে পাঁচ উইকেট তুলে নিয়ে ভারতের সবচেয়ে বড় জয় নিশ্চিত করে। 10 ডিসেম্বর ডারবানে উভয় দলের মধ্যে প্রথম টি-টোয়েন্টি বৃষ্টির কারণে বন্ধ হয়, যেখানে 12 ডিসেম্বর গকেবেরহাতে দ্বিতীয় ম্যাচটি দক্ষিণ আফ্রিকা জিতেছিল। T201 সিরিজের সমাপ্তির পর, উভয় দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলবে, যার প্রথম ম্যাচটি রবিবার (17 ডিসেম্বর) জোহানেসবার্গে অনুষ্ঠিত হবে।

50-ওভারের ম্যাচের জন্য, কেএল রাহুলের (KL Rahul)রূপে ভারতের একজন নতুন অধিনায়ক থাকবে। সূর্যকুমার যাদব, যশস্বী জয়সওয়াল এবং শুভমান গিল সহ ভারতের টি-টোয়েন্টি স্কোয়াডে থাকা অনেক খেলোয়াড় ODI খেলবেন না এবং তার পরিবর্তে একজন নতুন খেলোয়াড় আসন্ন তিনটি ম্যাচে দলের নেতৃত্ব দেবেন।

Kl Rahul
Kl Rahul

টি-টোয়েন্টি সিরিজ মিস করার পর কেএল রাহুল ওয়ানডে সিরিজে ফিরে এসেছেন এবং তিনি রোহিত শর্মার অনুপস্থিতিতে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন। আরসিবির ব্যাটসম্যান রজত পাটিদার, যিনি এখনও ভারতের হয়ে অভিষেক করতে পারেননি, ওডিআই দলে তামিলনাড়ুর তরুণ ব্যাটার সাই সুদর্শনের সাথে তাকেও অন্তর্ভুক্ত করা হয়েছে, যিনি দক্ষিণ আফ্রিকা সফরের জন্য প্রথমবার ভারতের ডাক পেয়েছেন। অলরাউন্ডার অক্ষর প্যাটেল এবং ফাস্ট বোলার আভেশ খান দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টিতে উপেক্ষিত হওয়ার পরেও ফিরে এসেছেন এবং দুই অভিজ্ঞ প্রচারক, যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)এবং সঞ্জু স্যামসনকেও (Sanju Samson)50-ওভারের ম্যাচের জন্য অন্তর্ভুক্ত করা হয়েছে। এছাড়া রিঙ্কু সিং, রুতুরাজ গায়ক ওয়াড় এবং অন্যান্য অনেকেই দলে জায়গা পেয়েছেন।

About Author

Leave a Comment

2.