আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: সঞ্জু স্যামসন নয় বরং ৩৩ বছর বয়সী এই প্লেয়ার দেবেন রাজস্থান দলকে নেতৃত্ব !!

IPL 2024:  প্রাক্তন ভারতীয় পেসার এস.শ্রীশান্ত (S.Sreesanth) যিনি 2011 সালের ওডিআই বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অংশ ছিলেন , তিনি সঞ্জু স্যামসনের (Sanju Samson) নিন্দা করেছেন ...

Updated on:

IPL 2024:  প্রাক্তন ভারতীয় পেসার এস.শ্রীশান্ত (S.Sreesanth) যিনি 2011 সালের ওডিআই বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অংশ ছিলেন , তিনি সঞ্জু স্যামসনের (Sanju Samson) নিন্দা করেছেন এবং বলেছেন যে রাজস্থান রয়্যালসের উচিত তাকে ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী অধিনায়ক জস বাটলারকে (Jos Buttler) নতুন অধিনায়ক করা । বাটলার 2018 সাল থেকে RR সেট-আপের অংশ এবং IPL 2022-এর অরেঞ্জ ক্যাপের অধিকারী। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Sanju Samson , Ipl 2024
Sanju Samson

প্রাক্তন ভারতীয় পেসার এবং 2011 সালের ওডিআই বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সদস্য এস. শ্রীশান্ত (S.Sreesanth) সঞ্জু স্যামসনের (Sanju Samson) অধিনায়কত্বের নিন্দা করেছেন এবং বলেছেন যে রাজস্থান রয়্যালসের উচিত তাকে প্রতিস্থাপন করা এবং জস বাটলারকে (Jos Buttler) আইপিএল 2024-এর আগে ফ্র্যাঞ্চাইজির নতুন অধিনায়ক হিসাবে নিয়োগ করা।

রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলে খেলার দিনগুলিতে উপস্থিত থাকা শ্রীশান্তের মতে, অধিনায়ক হিসাবে যখন তাদের দলে একজন প্রমাণিত নেতা আছে, তাই উদ্বোধনী সংস্করণের বিজয়ীদের সঞ্জু স্যামসন দরকার নেই । জস বাটলার, যিনি 2022 সালে ইংল্যান্ডের দলেকে T20 বিশ্বকাপের শিরোপা জিতেছিলেন।

একটা শোতে কথা বলতে গিয়ে, প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার, যিনি এমএস ধোনির নেতৃত্বাধীন ভারতীয় দলেরও অংশ ছিলেন যে দল 2007 সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল। তিনি বলেছিলেন যে, ফ্র্যাঞ্চাইজির এমন একজন খেলোয়াড় প্রয়োজন যিনি ধারাবাহিক একজন অধিনায়ক হিসেবে।

Jos Buttler
Jos Buttler

শ্রীশান্তের বলেছেন , “রাজস্থান রয়্যালসকে তাদের পুরো সিস্টেম, বিশেষ করে তাদের মধ্যে থাকা খেলোয়াড়দের পরিবর্তন করা উচিত। কারণ, আমি যখন রাজস্থান রয়্যালসের হয়ে খেলতাম, তখন তাদের সম্পূর্ণ ব্যবস্থাপনা ঠিক ছিল এবং রাহুল দ্রাবিড় ছিলেন অধিনায়ক। রাহুল দ্রাবিড়ের খুব স্পষ্ট দৃষ্টি এবং স্পষ্ট কৌশল ছিল এবং তিনি আমার সাথে খেলেছেন এমন সেরা অধিনায়কদের একজন ছিলেন তিনি। তাই সঞ্জু, অধিনায়ক হওয়ার কারণে, প্রথমত, নেতৃত্বকে খুব গুরুত্ব সহকারে নিতে হবে।”

দলের নতুন ক্যাপ্টেন হিসাবে বাটলার (Jos Buttler) দেখতে চান শ্রীশান্ত। মন্তব্য করে তিনি বলেন, “বাটলারকে অধিনায়ক করা উচিত কেন না তিনি অন্তত একটি (টি-টোয়েন্টি) বিশ্বকাপ জিতেছে। এইবার (ওডিআই বিশ্বকাপ 2023-এ) সে ভালো করতে পারেনি। কিন্তু আমার মনে হয়, রাজস্থানের রোহিত শর্মার মতো একজন অধিনায়ক দরকার যিনি ধারাবাহিকভাবে দলের জন্য ম্যাচ জিতছেন। অথবা একজন অধিনায়ক হিসেবে, রয়ালসদের এমন একজন অধিনায়ক দরকার যে নিজের দলকে জন্য ম্যাচ জেতাবে। আপনি এমন কারও উপর নির্ভর করতে পারবেন না যে একবার নীল চাঁদে বেরিয়ে আসে এবং রান করে।”

রাজস্থান রয়্যালস আইপিএল-2021 এর আগে সঞ্জু স্যামসনকে অধিনায়ক হিসাবে নিযুক্ত করেছিল এবং গত তিনটি সংস্করণে, তিনি মোট 45টি ম্যাচে তাদের অধিনায়কত্ব করেছেন, যার মধ্যে রয়্যালস 22টি জিতেছে এবং 23টিতে হেরেছে। এটি স্যামসনের নেতৃত্বে ছিল। যে রয়্যালস 2022 সালে আইপিএলের ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করেছিল কিন্তু শিরোপা জিততে ব্যর্থ হয়েছিল।

IPL 2024: “সত্যের কখনও…” রোহিতকে ক্যাপ্টেন থেকে সরিয়ে দেওয়ায় মন ভেঙেছে সূর্য পত্নীর, করলেন এই মন্তব্য !!

IPL 2024: এই মার্কি প্লেয়ারকে দলে সামিল করতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, হতে পারেন দলের X-ফ্যাক্টর !!

About Author

Leave a Comment