IPL 2024: রোহিত-বুমরাহ-স্কাইকে ট্রেড করতে চেয়েছিল CSK, কিন্তু যোগ্য জবাব দিলো পল্টন শিবির !!

IPL 2024: আসন্ন আইপিএল-২০২৪ এর জন্য মুম্বাই ইন্ডিয়ান্স হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya)ক্যাপ্টেন ঘোষণা করার পর থেকে অনেক রকম গুজব চারিদিকে ছড়াচ্ছে। এমনকি রোহিত শর্মার (Rohit Sharma) ট্রেডিং এর খবরও ছড়িয়ে পড়ে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আইপিএল-২০২৪ অকশনের আগে মুম্বাই ইন্ডিয়ান্স হার্দিক পান্ডিয়াকে নতুন ক্যাপ্টেন ঘোষণা করে। হার্দিক ২০১৫ থেকে ২০২১ পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্সের অংশ ছিলেন, কিন্তু ২০২২ এর প্লেয়ার্স অকশনে গুজরাট তাঁকে কিনে নেয়। ২০২২-এ হার্দিকের নেতৃত্বে গুজরাট টাইটানস আইপিএল খেতাব জিতেছিল এবং ২০২৩-এ আইপিএল রানার্স আপ হয়।

Hardik Pandya, Ipl 2024
Hardik Pandya

কিন্তু তারপর হার্দিক যখন মুম্বাইতে যোগ দেন তখন জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)একটা পোস্ট করেন, যা দেখে মনে হচ্ছিল যে তিনি এই ট্রেডিং-এ বেশি খুশি নন। এরপর সূর্যকুমার যাদবও (Suryakumar Yadav)সোস্যাল মিডিয়ায় ভাঙা মনের ইমোজি পোস্ট করেন। এসব দেখে মনে হচ্ছিল যে রোহিত, সুর্যকুমার, বুমরাহ এরা কেউই হার্দিকের দলে ফেরায় খুশি নন এবং তাদেরও হয়তো এবার ট্রেড করা হবে। কিছু সোশ্যাল মিডিয়া সাইট থেকে জানা গেছে যে CSK নাকি ওই তিনজন প্লেয়ারকে ট্রেড করতে চেয়েছিল।

Mark Boucher, Ipl 2024
Mark Boucher

তবে মুম্বাই ইন্ডিয়ান্সের CEO এইসব গুজব গুলিকে মিথ্যা বলে খারিজ করেছেন এবং CSK -র পক্ষ থেকেও তাদের মতামত চলে এসেছে। চেন্নাই-এর CEO কাশি বিশ্বনাথন দুবাইতে আইপিএল-২০২৪ অকশনে বলেছেন যে,“CSK নিজের প্রিন্সিপালের জন্য প্লেয়ারদের ট্রেড করে না। মুম্বাই-এর সাথে ট্রেড করার জন্য আমাদের কাছে প্লেয়ার নেই।আমরা এই ব্যাপারে তাদের সাথে যোগাযোগ করিনি আর আমাদের এরকম ইচ্ছাও নেই।”

মুম্বাইয়ের হেড কোচ মার্ক বাউচার (Mark Boucher)বলেছেন যে,মুম্বাই ইন্ডিয়ান্সের প্লেয়ারদের মধ্যে কোনো মনমালিন্য নেই। বাউচার বলেছেন টিমের ট্রানজিসন অনুসারে রোহিতকে ক্যাপ্টেন্সি থেকে সরানো হয়েছে আর এটা দলের জন্য একটা খুব ইমোশনাল সিদ্ধান্ত ছিল। তিনি বলেন যে ক্যাপ্টেন্সির ব্যাপারে দলের অন্যান্য সদস্য ও লিডারশিপ গ্রুপের সাথেও আলোচনা করা হয়েছে। রোহিত মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য এক অসাধারণ প্লেয়ার এবং দলের জন্য রোহিত অনেক কিছু করেছেন যা কেউ কখনো ভুলবে না।

IPL 2024: “কেউ পাত্তা দেয় না…” গুজরাট টাইটান্স ছাড়ায় হার্দিক পান্ডিয়াকে খোঁচা দিলেন শামি !!

Leave a Comment