আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “কেউ পাত্তা দেয় না…” গুজরাট টাইটান্স ছাড়ায় হার্দিক পান্ডিয়াকে খোঁচা দিলেন শামি !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: ভারতীয় ক্রিকেট দল এবং গুজরাট টাইটান্সের তারকা পেসার মহম্মদ শামি তার সহকর্মী অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে খনন করেছেন। হার্দিক গুজরাট টাইটান্স ছেড়ে IPL (IPL-2024) এর পরের মরসুমের আগে মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দেন। তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্বও নেবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া আইপিএল-2024 (IPL 2024) ধরে রাখার আগেই একটি বড় সিদ্ধান্ত নিলেন। তিনি এই প্রাক্তন চ্যাম্পিয়নকে ছেড়ে আবার যোগ দিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সে। হার্দিকের অনুপস্থিতিতে তরুণ খেলোয়াড় শুভমান গিলকে গুজরাট ফ্র্যাঞ্চাইজির নতুন অধিনায়ক করা হয়েছে। এখন শামি বলেছেন, কেউ দল ছেড়ে গেলে তাতে কিছু যায় আসে না।

Hardik Pandya, Ipl 2024
Hardik Pandya

ওডিআই বিশ্বকাপে বল হাতে সবচেয়ে বেশি উইকেট নেওয়া ভারতীয় পেসার মহম্মদ শামি একটি টিভি চ্যানেলকে বলেছেন, ‘কেউ গেলে তাতে কিছু যায় আসে না। হার্দিকের ফ্র্যাঞ্চাইজি ছাড়ার কথা কেউ ভাবছে না। হার্দিক যেতে চেয়েছিলেন এবং তিনি চলে গেলেন। অধিনায়ক হিসেবে তিনি ভালো পারফর্ম করেন এবং গুজরাট দুইবার ফাইনালে ওঠে। আইপিএল ট্রফিও জিতেছেন একবার।

Hardik Pandya And Mohammed Shami
Hardik Pandya And Mohammed Shami

হার্দিক পান্ডিয়ার বিদায়ের সাথে সাথে পাল্টে গেছে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের আসন্ন মৌসুমে রোহিত শর্মার পরিবর্তে মুম্বাই দলের দায়িত্ব নেবেন হার্দিক পান্ডিয়া। হার্দিকের অধিনায়কত্বে গুজরাট তার প্রথম মরসুমে শক্তিশালী পারফরম্যান্স দিয়ে শিরোপা জিতেছিল। হার্দিক গত মরসুমে দলকে আরেকটি ফাইনালে নিয়ে গেলেও এবার চেন্নাই সুপার কিংসের স্বপ্ন ভেঙে গেল। চেন্নাই আইপিএল ট্রফিও জিতেছে ৫ বার।

IPL 2024: রঞ্জি ট্রফিতে ঝড় তুললেন পাঞ্জাব কিংসের এই ব্যাটসম্যান, শীঘ্রই ভারতীয় দলে পাবেন সুযোগ !!

About Author

Leave a Comment

2.