আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: IPL-এ আবারও দুর্দান্ত রেকর্ড করলেন KKR অলরাউন্ডার সুনীল নারিন, নাম লেখালেন কিংবদন্তি অলরাউন্ডারদের তালিকায় !!

IPL 2024: রবিবার খেলা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে কলকাতা নাইট রাইডার্স LSG-কে ৯৮ রানে পরাজিত করেছে। আমরা আপনাকে বলি যে লখনউ-এর বিরুদ্ধে ৯৮ রানে জিতে ...

Updated on:

IPL 2024: রবিবার খেলা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে কলকাতা নাইট রাইডার্স LSG-কে ৯৮ রানে পরাজিত করেছে। আমরা আপনাকে বলি যে লখনউ-এর বিরুদ্ধে ৯৮ রানে জিতে কলকাতা নাইট রাইডার্স দল পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছেছে। কলকাতা নাইট রাইডার্স-এর রাজস্থান রয়্যালস-এর সমান ১৬ পয়েন্ট রয়েছে, কিন্তু তাদের নেট রান রেট +১.৪৫৩, যা রাজস্থান রয়্যালস থেকে বেশি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কলকাতা নাইট রাইডার্স তারকা ক্রিকেটার সুনীল নারিন (Sunil Narine) লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ৯৮ রানের জয়ে বড় ভূমিকা রেখেছেন। এই ম্যাচে বল ও ব্যাট হাতে দুর্দান্ত অলরাউন্ড পারফরম্যান্স দিয়েছেন সুনীল নারিন (Sunil Narine)।

সুনীল নারিন লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ৩৯ বলে ৮১ রানের বিস্ফোরক ইনিংস খেলেছিলেন। সুনীল নারিন ২০৭.৬৯ স্ট্রাইক রেটে রান করার সময় ৬ টা চার এবং ৭ টা ছক্কা মেরেছিলেন। এর পর সুনীল নারিনও অফ-স্পিন বোলিংয়ে নিজের শক্তি দেখান এবং একটি উইকেট নেন।

Sunil Narine , Ipl 2024
Sunil Narine

এই ম্যাচে আয়ুশ বাদাউনির উইকেট নেন সুনীল নারিন। IPL 2024 মরসুম সুনীল নারিনের জন্য স্বপ্নের মতো ছিল। সুনীল নারিন এই মৌসুমে এখন পর্যন্ত ১১ ম্যাচে ৪১.৯১ গড়ে সর্বোচ্চ ৪৬১ রান করেছেন, যার মধ্যে রয়েছে ১টি সেঞ্চুরি ও ৩টি হাফ সেঞ্চুরি। এই সময়ের মধ্যে তার সেরা স্কোর ছিল 109 রান। সুনীল নারিন IPL 2024 মৌসুমে সর্বোচ্চ ৩২টি ছক্কাও মেরেছেন।

বোলিংয়েও বিস্ময় দেখিয়েছেন সুনীল নারিন। সুনীল নারিন এই মৌসুমে এখন পর্যন্ত ১১ ম্যাচে ২০.৭৯ এর চমৎকার বোলিং গড় নিয়ে ১৪ উইকেট নিয়েছেন। দুর্দান্ত পারফরম্যান্সের জোরে দুর্দান্ত রেকর্ড গড়েছেন সুনীল নারিন। সুনীল নারিন বিশ্বের সপ্তম অলরাউন্ডার হয়েছেন যিনি IPL-এর এক মৌসুমে ৪০০ রান এবং ১০ উইকেট নিয়েছেন।

এই রেকর্ডের মাধ্যমে সুনীল নারিন গ্রেট অলরাউন্ডার জ্যাক ক্যালিস ও শেন ওয়াটসনের ক্লাবে যোগ দিয়েছেন। সুনীল নারিনের আগে, জ্যাক ক্যালিস, শেন ওয়াটসন, অ্যান্ড্রু সাইমন্ডস, কাইরন পোলার্ড, হার্দিক পান্ড্য এবং আন্দ্রে রাসেলের মতো অলরাউন্ডারও IPL-এর এক মৌসুমে ৪০০ রান করেছেন এবং ১০ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। IPL 2024: “অবসর নেওয়া উচিত…” মহেন্দ্র সিং ধোনির এই সিদ্ধান্তে ক্ষুব্ধ হলেন হরভজন সিং !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.