আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “একটা অডিও আমার…” ক্যামেরাম্যানকে মাইক বন্ধ করার অনুরোধ করলেন রোহিত শর্মা, ভিডিও হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: গত শনিবার, মুম্বাই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে ম্যাচের আগে, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল, যেখানে রোহিত শর্মা (Rohit Sharma) KKR কোচ অভিষেক নায়ারের সাথে কিছু ব্যক্তিগত কথোপকথন করছেন। এই সময় হিটম্যান এমন কথাও বলেছিলেন যা পুরো ক্রিকেট বিশ্বে তোলপাড় সৃষ্টি করেছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই ঘটনার পরে, রোহিত এখন খুব সতর্ক হয়ে উঠেছে এবং শুক্রবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচের আগে তাকে ক্যামেরাম্যানের কাছে মাইক বন্ধ করার আবেদন করতে দেখা গেছে। এরই একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

আসলে, মুম্বাই ইন্ডিয়ান্স এবং লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ শুরুর আগে, রোহিত শর্মা, ধাওয়াল কুলকার্নি এবং মাঠের পাশে কয়েকজনের সাথে কথা বলছিলেন। একজন ক্যামেরাম্যান তাদের কথোপকথন ক্যাপচার করতে সেখানে আসেন, যা দেখে রোহিত (Rohit Sharma) হাত গুটিয়ে মাইক বন্ধ করার আবেদন করেন। তিনি বলেন, “ভাই, অডিওটা বন্ধ করে দিন, এই একটা অডিও আমার ঘুম পাড়িয়ে দিয়েছে।”

Rohit Sharma
Rohit Sharma

কলকাতা নাইট রাইডার্স ইনস্টাগ্রামে রোহিত শর্মা এবং অভিষেক নায়ারের কথা বলার একটি ভিডিও শেয়ার করেছে। এই ভিডিওতে হিটম্যান বলেছেন, “প্রতিটি জিনিসই বদলে যাচ্ছে। এটা তাদের উপর. আচ্ছা, যা-ই হোক, ওটা আমার বাড়ি ভাই, ওই মন্দিরটা আমার তৈরি। ভাই, আমার কি হবে, এটাই আমার শেষ।”

এই ক্লিপটি সামনে আসার পরে, সবাই অনুমান করতে শুরু করে যে রোহিত মুম্বাই ইন্ডিয়ান্সে অধিনায়কত্ব পরিবর্তন এবং শীঘ্রই তার অবসরের কথা বলছেন।

IPL 2024-এ ৩৭ বছর বয়সী রোহিত শর্মার পারফরম্যান্স বেশ গড়পড়তা ছিল। তিনি ১৩ ম্যাচে ২৯.০৮ গড়ে এবং ১৪৫.৪২ স্ট্রাইক রেটে ৩৪৯ রান করেছেন। এর মধ্যে একটি সেঞ্চুরি ইনিংসও রয়েছে। একই সময়ে, হিটম্যান এই মৌসুমে ৩৫টি চার ও ২০টি ছক্কা মেরেছেন।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.