আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “অবসর নেওয়া উচিত…” মহেন্দ্র সিং ধোনির এই সিদ্ধান্তে ক্ষুব্ধ হলেন হরভজন সিং !!

IPL 2024: চেন্নাই সুপার কিংস রবিবার খেলা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ম্যাচে পাঞ্জাব কিংসকে ২৮ রানে পরাজিত করেছে। বোলারদের দৃঢ়তায় এই ম্যাচে জয় পেয়েছে চেন্নাই সুপার ...

Updated on:

IPL 2024: চেন্নাই সুপার কিংস রবিবার খেলা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ম্যাচে পাঞ্জাব কিংসকে ২৮ রানে পরাজিত করেছে। বোলারদের দৃঢ়তায় এই ম্যাচে জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। ব্যাটিংয়ের কথা বলতে গেলে, এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের দল উন্মোচিত হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রথমে ব্যাট করে CSK ৯ উইকেটে মাত্র ১৬৭ রান করে। রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), যিনি ৪৩ রান করেছিলেন, চেন্নাই সুপার কিংসের পক্ষে সর্বোচ্চ স্কোরার ছিলেন। একই সময়ে, মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) পাঞ্জাব কিংসের বিরুদ্ধে এই ম্যাচে পুরোপুরি পরাজিত দেখাচ্ছিল।

এদিকে ভারতীয় দলের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) এমনকি মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) ক্রিকেট ছাড়ার পরামর্শ দিয়েছেন। রবিবার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলা IPL ম্যাচে ৯ নম্বরে ব্যাট করতে আসেন মহেন্দ্র সিং ধোনি।

৯ নম্বরে ব্যাট করতে আসা মহেন্দ্র সিং ধোনি প্রথম বলেই শূন্য রানে ব্যক্তিগত স্কোরে হর্ষাল প্যাটেলের হাতে ক্লিন বোল্ড হন। এর পর হরভজন সিং ৯ নম্বরে ব্যাট করার সিদ্ধান্তের জন্য ধোনির নিন্দা করেন।

Ms Dhoni, Ipl 2024
Ms Dhoni

পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে মহেন্দ্র সিং ধোনির আগে ব্যাট করতে পাঠানো হয় মিচেল স্যান্টনার ও শার্দুল ঠাকুরকে। মাহি প্রয়োজনের চেয়ে বেশি ৯ নম্বরে ব্যাট করতে নেমেছিলেন, যার কারণে হরভজন সিংকে খুব বিরক্ত দেখাচ্ছিল।

স্টার স্পোর্টসকে হরভজন সিং বলেছেন, “মহেন্দ্র সিং ধোনি যদি নয় নম্বরে ব্যাট করতে চান তাহলে তার খেলা উচিত নয়। প্লেয়িং ইলেভেনে একজন ফাস্ট বোলারকে অন্তর্ভুক্ত করাই ভালো। তিনি একজন সিদ্ধান্ত গ্রহণকারী ব্যক্তি এবং তিনি ব্যাট করতে না এসে দলকে হতাশ করেছেন।”

হরভজন সিং বলেছেন, “শার্দুল ঠাকুর কখনই মহেন্দ্র সিং ধোনির মতো শট মারতে পারেন না এবং ধোনি কেন এই ভুল করলেন আমি বুঝতে পারছি না। তার অনুমতি ছাড়া কিছুই হয় না এবং আমি বিশ্বাস করতে প্রস্তুত নই যে তাকে ব্যাটিং অর্ডারে অবনমিত করার সিদ্ধান্ত অন্য কেউ নিয়েছে। ধোনি গত কয়েক ম্যাচে চেন্নাই সুপার কিংসের হয়ে দ্রুত রান করেছেন। পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচেও চেন্নাই সুপার কিংসের একই প্রয়োজন ছিল।”

আরও পড়ুন। IPL 2024: IPL-এ আবারও দুর্দান্ত রেকর্ড করলেন KKR অলরাউন্ডার সুনীল নারিন, নাম লেখালেন কিংবদন্তি অলরাউন্ডারদের তালিকায় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.