আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

১৪০ কোটি ভক্তের হৃদয় ভাঙলেন বিরাট কোহলি, করলেন অবসরের ঘোষণা, এবার কে নেবেন তাঁর জায়গা !!

Published on:

WhatsApp Group Join Now

Virat Kohli: গতকাল সন্ধ্যায় ১৮ মে IPL 2024-এ চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে খেলার কয়েকদিন আগে, বিরাট কোহলি (Virat Kohli) তার অবসর সম্পর্কে প্রতীকীভাবে একটি বড় বিবৃতি দিয়েছিলেন। ভারতীয় কিংবদন্তি বিরাটের বক্তব্য সামনে আসার পর ভক্তরা শোকাহত হয়ে পড়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভক্তদের মধ্যে আলোচনা রয়েছে যে অভিজ্ঞ বিরাট কোহলি (Virat Kohli ) T-20 ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন টিম ইন্ডিয়া আসন্ন T-20 বিশ্বকাপ 2024-এ জিতুক বা হারুক।

টিম ইন্ডিয়ার কিংবদন্তি বিরাট কোহলি IPL 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ফাইনাল ম্যাচের ঠিক আগে RCB ইভেন্টের সময় তার অবসর নিয়ে একটি বড় কথা বলেছেন। এটা কি কোথাও আছে?

এসময় তিনি বলেন, “আমি আমার কেরিয়ারকে অসমাপ্ত কিছু দিয়ে শেষ করতে চাই না যাতে আমি অনুশোচনা করতে পারি। ক্রিকেটে আমার কাজ শেষ হলে আমি চলে যাব, কিছু সময়ের জন্য আপনি আমাকে দেখতে পারবেন না।”

Virat Kohli
Virat Kohli

ভারতীয় কিংবদন্তি বিরাট কোহলি সম্পর্কে, ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরা সম্ভাবনা প্রকাশ করছেন যে প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি 2024 সালের T-20 বিশ্বকাপের পরে T-20 ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন।

তিনি ODI এবং টেস্ট ফরম্যাটে খেলা চালিয়ে যাবেন, তবে বিরাট কোহলি এখনও T-20 ফরম্যাট থেকে অবসর নেওয়ার বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করেননি। এমন সম্ভাবনাও ব্যক্ত করছেন ভক্তরা।

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি, IPL 2024-এ তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে খেলার সময়, এই সংস্করণে একটি দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্স উপস্থাপন করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ১৩ ম্যাচে ৬৬.১ গড়ে ৬৬০ রান করেন। এই সংস্করণে ৫টি হাফ সেঞ্চুরি ও ১টি সেঞ্চুরি করেছেন বিরাট।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.