আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: রঞ্জি ট্রফিতে ঝড় তুললেন পাঞ্জাব কিংসের এই ব্যাটসম্যান, শীঘ্রই ভারতীয় দলে পাবেন সুযোগ !!

Prabhsimran Singh: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) পাঞ্জাব কিংসের হয়ে খেলা 23 বছর বয়সী তরুণ ব্যাটসম্যান প্রভসিমরান সিং (Prabhsimran Singh)2023-24 রঞ্জি ট্রফিতে অভিষেক করেছেন। তার সেঞ্চুরি ...

Updated on:

Prabhsimran Singh: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) পাঞ্জাব কিংসের হয়ে খেলা 23 বছর বয়সী তরুণ ব্যাটসম্যান প্রভসিমরান সিং (Prabhsimran Singh)2023-24 রঞ্জি ট্রফিতে অভিষেক করেছেন। তার সেঞ্চুরি করেছেন প্রথম ম্যাচ পাঞ্জাবের হয়ে খেলতে গিয়ে কর্ণাটকের বিরুদ্ধে এই সেঞ্চুরি করেন প্রভাসিমরান। প্রভাসিমরন আইপিএল 2024-এ পাঞ্জাব কিংসের একটি অংশ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: IPL 2024: LSG ছাড়তে চলেছেন KL রাহুল, এই দলের হয়ে নেবেন এন্ট্রি !!

Prabhsimran Singh
Prabhsimran Singh

পাঞ্জাবের হয়ে দ্বিতীয় ইনিংস শুরু করতে গিয়ে ১৪৬ বলে ১০০ রান করেন প্রভসিমরান সিং। এই ইনিংসে ১৭টি চার মেরেছেন তিনি। দলের দ্বিতীয় উদ্বোধনী ব্যাটসম্যান অভিষেক শর্মার সাথে প্রভাসিমরন প্রথম উইকেটে ১৯২ রানের বড় জুটি গড়ে দলকে শক্তিশালী সূচনা এনে দেন।

Prabhsimran Singh
Prabhsimran Singh

প্রভসিমরান সিং আইপিএল 2024-এ পাঞ্জাব কিংস দলের একজন অংশ। আইপিএল 2023-এও তিনি একই দলের হয়ে খেলেছেন। এই মৌসুমে 14 ম্যাচ খেলে তিনি 358 রান করেছেন। এই সময়ে তিনি করেন ১টি সেঞ্চুরি ও ১টি হাফ সেঞ্চুরি।

IPL 2024: স্টেপ আউট করে ছক্কা হাঁকালেন সৌরভ, মুম্বই নয় বরং দিল্লি দলে এন্ট্রি নিচ্ছেন রোহিত শর্মা !!

About Author

Leave a Comment