আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AFG: ক্যারিয়ার সংকটে KL রাহুল ও ঈশান কিষানের, এই ম্যাচ উইনার নিলেন দলে এন্ট্রি !!

IND VS AFG: 3 দিন পর অর্থাৎ 11 জানুয়ারি থেকে শুরু হওয়া আফগানিস্তানের বিরুদ্ধে T20 সিরিজের জন্য ইন্ডিয়ার দল ঘোষণা করেছে BCCI। কেএল রাহুল (KL ...

Updated on:

IND VS AFG: 3 দিন পর অর্থাৎ 11 জানুয়ারি থেকে শুরু হওয়া আফগানিস্তানের বিরুদ্ধে T20 সিরিজের জন্য ইন্ডিয়ার দল ঘোষণা করেছে BCCI। কেএল রাহুল (KL Rahul) ও ইশান কিষাণ (Ishan Kishan) এই দলে উইকেটরক্ষক হিসেবে জায়গা পাননি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: IND vs AFG: আফগানিস্তানের বিরুদ্ধে T20 সিরিজের আগে ব্যাট হাতে তান্ডব দেখাচ্ছেন রিঙ্কু, বোলারদের নিচ্ছেন একহাত !!

এই বছরের জুনে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা হবে। এর জন্য সূচিও ঘোষণা করেছে আইসিসি। ১১ জানুয়ারি থেকে আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি খেলবে ভারত। বিশ্বকাপের আগে এটাই ভারতের শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ। এ জন্য রোববার সন্ধ্যায় দল ঘোষণা করেছে বিসিসিআই। এই দলে রাখা হয়নি উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) ও ইশান কিষাণকে (Ishan Kishan) । তাদের জায়গায় সুযোগ পেয়েছেন তরুণ জিতেশ শর্মা (Jitesh Sharma) ও সঞ্জু স্যামসন (Sanju Samson)।

Jitesh Sharma, Ind Vs Afg
Jitesh Sharma

30 বছর বয়সী জিতেশ শর্মা (Jitesh Sharma) , যিনি আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে টিম ইন্ডিয়াতে জায়গা করে নিয়েছেন, আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে সুযোগ পেয়েছেন। তিনি ২০২৩ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে টি-টোয়েন্টি দলের অংশ ছিলেন। দুই ম্যাচের প্লেয়িং-এগারেও জায়গা পেয়েছেন তিনি। তবে ব্যাট হাতে বিশেষ কিছু দেখাতে পারেননি তিনি। দুই ম্যাচে তার ব্যাট থেকে মাত্র ৫ রান। এর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম টি-টোয়েন্টি সিরিজও খেলেছিলেন তিনি। এর একটি ম্যাচে, তিনি 35 রানের একটি দ্রুত ইনিংস খেলেন।

Sanju Samson, Ind Vs Afg
Sanju Samson

এছাড়া সঞ্জু স্যামসন (Sanju Samson) এই দলে জায়গা পেয়েছেন । আমরা আপনাকে বলি যে সাঞ্জু দক্ষিণ আফ্রিকা সফরে ওডিআই স্কোয়াডের একটি অংশ ছিলেন। সিরিজের তিনটি ম্যাচেই প্লেয়িং-১১-এ জায়গা পেয়েছেন তিনি। প্রথম দুই ম্যাচে ফ্লপ হলেও শেষ ম্যাচে ১০৮ রানের সেঞ্চুরি ম্যাচ জেতানো ইনিংস খেলেন তিনি। ২০২৩ সালের আগস্টে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতের হয়ে শেষবার টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন তিনি।

আরও পড়ুন: IND vs AFG: ফ্যান্সদের জন্য খুশির বার্তা, ভারতীয় টি টোয়েন্টি দলে ফিরছেন রোহিত-কোহলি জুটি !!

About Author

Leave a Comment

2.