আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: শুধুমাত্র আফগানিস্তান সিরিজ নয় IPL থেকেও ছিটকে যাবেন সূর্যকুমার, T20 বিশ্বকাপ নিয়ে রয়েছে সংশয় !!

IPL 2024: সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) ঝামেলা কমার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। গোড়ালির অস্ত্রোপচারের পর এই নম্বর-১ টি-টোয়েন্টি ব্যাটসম্যানকে আরেকটি অস্ত্রোপচার করতে হবে। ইন্ডিয়ান ...

Updated on:

IPL 2024: সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) ঝামেলা কমার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। গোড়ালির অস্ত্রোপচারের পর এই নম্বর-১ টি-টোয়েন্টি ব্যাটসম্যানকে আরেকটি অস্ত্রোপচার করতে হবে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL-2024) ঠিক আগে এটি খুব বড় খবর।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: Mumbai Indians: মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্ব বদলে হৃদয়ভঙ্গ সূর্যর! সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা কমলো !!

দক্ষিণ আফ্রিকা সফরে চোট পেয়ে গোড়ালির চোট থেকে সেরে ওঠা সূর্যকুমার যাদবকে নিয়ে আরেকটি বড় খবর বেরিয়েছে। আসন্ন আইপিএল মৌসুমের আগে তাকে আরেকটি অস্ত্রোপচার করতে হবে। এই খবরের কারণে তার আইপিএলে খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। একটি রিপোর্টে জানা গেছে যে তার স্পোর্টস হার্নিয়া রয়েছে। এর জন্য তাকে অপারেশন করতে হবে এবং এ থেকে সেরে উঠতে তার 8-9 সপ্তাহ সময় লাগতে পারে।

Suryakumar Yadav, Ipl 2024
Suryakumar Yadav

বিসিসিআইয়ের একটি সূত্র জানিয়েছে, হার্নিয়া অস্ত্রোপচারের জন্য জার্মানি যাবেন সূর্যকুমার যাদব। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, বিসিসিআইয়ের এক আধিকারিক বলেছেন, ‘সম্প্রতি সূর্যের স্পোর্টস হার্নিয়া ধরা পড়েছে। বর্তমানে তিনি বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) রয়েছেন। দুই-তিন দিনের মধ্যে তিনি অপারেশনের জন্য জার্মানির মিউনিখে যাবেন। এর মানে এই যে তিনি নিশ্চিতভাবে এই মরসুমে রঞ্জি ট্রফিতে মুম্বাইয়ের হয়ে খেলবেন না এবং আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে উদ্বোধনী ম্যাচেও খেলতে পারবেন না।

বিসিসিআই আধিকারিক আরও বলেছেন, ‘জুন মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সূর্যকে পুরোপুরি সেরে উঠতে পুরো সময় দেওয়া হবে। তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের জয়ের সম্ভাবনা আরও বাড়িয়ে দেবেন। আমাদের জানিয়ে দেওয়া যাক যে আইসিসি এই টুর্নামেন্টের সময়সূচী ঘোষণা করেছে। 1 থেকে 29 জুন আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ এই আইসিসি টুর্নামেন্টের আয়োজন করবে। ৯ জুন এই টুর্নামেন্টে পাকিস্তানের মুখোমুখি হতে হবে ভারতকে।

Suryakumar Yadav, Ipl 2024
Suryakumar Yadav

স্পোর্টস হার্নিয়া কি? স্পোর্টস হার্নিয়া হল কুঁচকির এলাকায় বা তলপেটের পেশী এবং লিগামেন্ট ছিঁড়ে যাওয়া বা প্রসারিত হওয়া। এটা যে স্পোর্টস হার্নিয়া শুধুমাত্র খেলাধুলা করে তাদের মধ্যে ঘটে এমন নয়, তবে যারা খেলাধুলা করে তাদের মধ্যে এটি বেশি ঘটে। স্পোর্টস হার্নিয়া হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি ফুটবল, কুস্তি এবং আইস হকির মতো খেলায়।

আরও পড়ুন: IPL 2024: হার্দিক পান্ডিয়া বা রোহিত শর্মা নয় এই প্লেয়ারের হাতেই তুলে দেওয়া হলো মুম্বই ইন্ডিয়ান্সের দায়িত্ব !!

About Author

Leave a Comment