IPL 2024: হার্দিক পান্ডিয়া বা রোহিত শর্মা নয় এই প্লেয়ারের হাতেই তুলে দেওয়া হলো মুম্বই ইন্ডিয়ান্সের দায়িত্ব !!

Mumbai Indians: দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগে খেলা মুম্বাই ইন্ডিয়ান্স কেপটাউন দল রোববার অধিনায়ককে নিয়ে একটি বড় ঘোষণা করেছে। রশিদ খানের (Rashid Khan) জায়গায় আসন্ন মৌসুমে দলের নেতৃত্ব দেওয়া হয়েছে কাইরন পোলার্ডকে (Kieron Pollard)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আরও পড়ুন: IPL 2024: হার্দিকের পথ প্রদর্শন করছেন ক্রুনাল, আসন্ন আইপিএলে এন্ট্রি নিচ্ছেন মুম্বই ইন্ডিয়ান্সে !!

IPL ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স আসন্ন মরসুমের জন্য হার্দিক পান্ড্যকে দলের অধিনায়ক করেছে। এখন আরও বড় খবর আসছে দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগ থেকে। এই লিগে খেলা মুম্বাই ইন্ডিয়ান্স কেপটাউন দল ঘোষণা করেছে নতুন অধিনায়ক। আসন্ন মৌসুমে দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন কাইরন পোলার্ড। রশিদ খানের জায়গায় এই দায়িত্ব পেয়েছেন তিনি। আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান চোটের কারণে এই লিগে খেলতে পারবেন না।

Kieron Pollard, Mumbai Indians , Ipl 2024
Kieron Pollard

মুম্বাই ইন্ডিয়ান্স কেপ টাউন দল তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি প্রেস রিলিজ জারি করেছে এবং লিখেছে, ‘কাইরন পোলার্ড SA20 এর দ্বিতীয় মরসুমে এমআই কেপ টাউনের অধিনায়ক হবেন। চোট কাটিয়ে ওঠার কারণে এই মুহূর্তে খেলবেন না রশিদ খান। এমআই কেপটাউন রশিদের দ্রুত সুস্থতা কামনা করে এবং আশা করে যে তিনি শীঘ্রই খেলার মাঠে ফিরে আসবেন। আমরা আপনাকে বলি যে পোলার্ড পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্স, দুইবারের CLT20 চ্যাম্পিয়ন দল এবং একবার এমএলসি চ্যাম্পিয়ন দলের অংশ ছিলেন।

দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগের তারিখগুলি ILT20 লিগের সাথে সংঘর্ষে লিপ্ত। এমন পরিস্থিতিতে আইএলটি২০ লিগের মুম্বাই ইন্ডিয়ান্স এমিরেটস দল আসন্ন মৌসুমের জন্য নিকোলাস পুরানকে নতুন অধিনায়ক হিসেবে নিয়োগ দিয়েছে। 10 জানুয়ারি থেকে 10 ফেব্রুয়ারি পর্যন্ত দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগ অনুষ্ঠিত হবে। একই সময়ে, 19 জানুয়ারি থেকে 17 ফেব্রুয়ারি পর্যন্ত ILT20 লিগ আয়োজন করার কথা রয়েছে।

Rashid Khan, Mumbai Indians
Rashid Khan

কাইরন পোলার্ড তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্টও শেয়ার করেছেন। এই পোস্টে একটি উদ্ধৃতি লেখা ছিল, যেখানে লেখা ছিল, ‘বৃষ্টি শেষ হলেই সবাই ছাতা ভারী দেখতে শুরু করে। একইভাবে, সুবিধা বন্ধ হয়ে গেলে, আনুগত্যও শেষ হয়ে যায়। আমরা আপনাকে বলি যে পোলার্ড দীর্ঘ সময় ধরে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন। দলের হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের মতো করে। বর্তমানে তিনি ব্যাটিং কোচ হিসেবে দলের সঙ্গে যুক্ত আছেন। আইপিএলে 189টি ম্যাচ খেলে তি

নি 3412 রান করেছেন।

আরও পড়ুন: IPL 2024: এই ৩ প্লেয়ারের উপর ভরসা রাখছেন গৌতম গম্ভীর, নিলামের পরেই করলেন বেফাঁস মন্তব্য !!

Leave a Comment