Team India: “ওদের আগে বাদ দিন…” বিশ্বকাপ দলে রোহিত-কোহলির নির্বাচন নিয়ে প্রশ্ন তুললেন শ্রীকান্ত, করলেন এই মন্তব্য !!

Team India: এই বছরের T20 বিশ্বকাপে দুর্দান্ত ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মার (Rohit Sharma) খেলা নিয়ে অনেক কথা হচ্ছে। সবার মনে একটাই প্রশ্ন এই দুই ব্যাটসম্যানই কি বিশ্বকাপ দলে জায়গা পাবে? এ বিষয়ে নিজের মতামত দিয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক ক্রিস শ্রীকান্ত (Krishnamachari Srikkanth)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আরও পড়ুন: IND vs AFG: ভক্তদের জন্য সুখবর, আফগানিস্তানের বিরুদ্ধে T20 সিরিজে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া !!

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং নির্বাচক, ক্রিস শ্রীকান্ত টি-টোয়েন্টি বিশ্ব দলে বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে বেছে নেওয়ার বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন। তিনি বলেছেন যে বিরাট কোহলি এবং রোহিত শর্মা অবশ্যই 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে থাকবেন। আমরা আপনাকে বলি যে BCCI আফগানিস্তানের বিরুদ্ধে 3 দিন পর অর্থাৎ 11 জানুয়ারি থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করার কথা ছিল, যা এখনও হয়নি। জুনে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটাই ভারতের শেষ টি-টোয়েন্টি সিরিজ।

Rohit Sharma, Team India
Rohit Sharma

নিজের ইউটিউব চ্যানেলে কথা বলার সময় ক্রিস শ্রীকান্ত বলেছেন, ‘বিরাট কোহলি দুর্দান্ত ফর্মে আছেন। রোহিত শর্মা সম্ভবত এই বিষয়ে আত্মবিশ্বাসী কারণ তিনি বিশ্বকাপে ভাল রান করেছেন। তিনি আবার দলবদ্ধ হয়ে আইপিএলে ভালো করার চেষ্টা করবেন। যদি রোহিত শর্মা বলেন আমি উপলব্ধ তাহলে আপনি বলতে পারবেন না যে আপনি তাকে বাদ দেবেন।
দিন শেষে রোহিত শর্মাও একটা বিশ্বকাপ হেরে যাওয়ায় ব্যথিত। অন্তত বিশ্বকাপটা হাতে নিয়েই বেরিয়ে যেতে চান তিনি। 2007 সালের বিশ্বকাপের মতো কিছু করতে চান, বিশ্বকাপ জিততে চান।

Virat Kohli, Team India
Virat Kohli

কোহলি সম্পর্কে প্রাক্তন ভারতীয় কিংবদন্তি বলেছেন, ‘বিরাট কোহলি অবশ্যই টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে চাইবেন। এ ছাড়া গত বছর মাত্র ১৩ মাস আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ হয়েছিল। যেখানে কোহলি ছিলেন মারাত্মক ফর্মে। যদি সে (কোহলি) বলে সে উপলব্ধ আছে, আমি মনে করি না আপনি তাকে বাদ দিতে পারবেন। হার্দিককে অধিনায়কত্ব দিতে চাইলে দিতে পারেন। তবে আপনাকে তার (হার্দিক) ফিটনেসের দিকেও নজর দিতে হবে।”

রবিবার মুম্বাইতে বিসিসিআই সিনিয়র সিলেকশন কমিটির বৈঠক হতে পারে, যেখানে টি-টোয়েন্টি বিশ্বকাপের রোডম্যাপ নিয়ে আলোচনা করা হবে। এই বৈঠকে বিরাট কোহলি এবং রোহিত শর্মার আসন্ন টি-টোয়েন্টি ক্যারিয়ার নিয়েও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে। 11থেকে 17 জানুয়ারি আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য স্কোয়াডও এই বৈঠকের পরে ঘোষণা করা হতে পারে। এই সিরিজে এই খেলোয়াড়রা সুযোগ পান কি না সেটাই দেখার বিষয়।

আরও পড়ুন: Team India: T20 বিশ্বকাপ খেলবেন রোহিত শর্মা? দেশে ফিরেই করলেন বড় মন্তব্য !!

Leave a Comment