আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ খেলবেন রোহিত শর্মা? দেশে ফিরেই করলেন বড় মন্তব্য !!

T20 World Cup 2023: ২০২৩ এ বিশ্বকাপের হারের পর প্রথমবার নিজেদের সমর্থকদের জন্য একটা ভিডিও পোস্ট করেন। তিনি ইঙ্গিত দিয়েছেন যে তিনি নিয়ে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড ...

Published on:

T20 World Cup 2023: ২০২৩ এ বিশ্বকাপের হারের পর প্রথমবার নিজেদের সমর্থকদের জন্য একটা ভিডিও পোস্ট করেন। তিনি ইঙ্গিত দিয়েছেন যে তিনি নিয়ে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ খেলবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

রোহিত শর্মা (Rohit Sharma) বিশ্বকাপের ফাইনালে হতাশাজনক হারের কথা নিয়ে, ভারতীয় ক্রিকেট সমর্থকদের জন্য একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে তিনি ইঙ্গিত করেছেন যে তিনি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ ভারতীয় দলের নেতৃত্ব করবেন। সমর্থকদের জন্য বানানো এই ভিডিওতে রোহিত শর্মা ৫০ ওভারের বিশ্বকাপ ২০২৩- এর হারের উপর বিচার করে, টুর্নামেন্ট চলাকালীন তারা যে কত কঠিন পরীক্ষার সম্মুখীন হয়েছেন তা সকলের সামনে প্রকাশ করেন।

Read More: Rohit Sharma: “স্বাভাবিক জীবনে ফিরে আসা কঠিন…” বিশ্বকাপের পরাজয় ভুলতে পারেননি রোহিত শর্মা, করলেন বড় মন্তব্য !!

Rohit Sharma, T20 World Cup 2024
Rohit Sharma

রোহিত বলেন, “বিশ্বকাপের পর স্বাভাবিক জীবনে ফিরে আসা কঠিন হয়ে গিয়েছিল। কী করব বুঝতে পারছিলাম না। তাই ক্রিকেট থেকে দূরে ছিলাম। কিন্তু সমর্থকেরা আমার কাছে এসেছেন, তাঁরা আমার পাশে ছিলেন। পুরো বিশ্বকাপে আমরা যে ভাবে খেলেছি, সেটার জন্য প্রশংসা করছেন। খুব খারাপ লাগছিল সমর্থকদের জন্য। ওরা সব সময় পাশে ছিল। স্বপ্ন দেখছিল আমরা বিশ্বকাপ জিতব।”

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রোহিত আরও বলেন, “বিশ্বকাপের সময় আমরা যেখানে যেখানে গিয়েছি, সকলে সমর্থন করেছেন। মাঠে যাঁরা এসেছেন, বাড়ি বসে যাঁরা দেখছেন, সকলে আমাদের পাশে ছিলেন। তাঁদের সকলকে ধন্যবাদ। কিন্তু এই নিয়ে ভাবতে গেলেই আমার মধ্যে হতাশা কাজ করে। আমরা এই সমর্থকদের শেষ পর্যন্ত আনন্দ দিতে পারিনি।”

রোহিত জানিয়েছেন যে, গোটা দেশের প্রত্যাশা নিয়ে তাঁরা প্রতিটি ম্যাচে মাঠে নামছিলেন। রোহিত বলেন, “ক্রিকেটারদের উপর কী ধরনের চাপ থাকে সেটা সমর্থকদেরও বোঝা উচিত। আমরা খুবই ভাগ্যবান যে, এমন হারের পরেও সমর্থকেরা রাগ, ক্ষোভ কোনও কিছুই দেখাননি। বরং ভালবাসা জানিয়েছেন। খুব ভাল লেগেছে এটা দেখে। আমরা আবার নতুন ভাবে শুরু করব। আবার পুরস্কার জয়ের জন্য ঝাঁপাব।”

T20 World Cup 2024 খেলতে চলেছেন রোহিত শর্মা

Rohit Sharma, T20 World Cup 2024
Rohit Sharma

২০২৩ বিশ্বকাপ রোহিত শর্মার কাছে সত্যিই খুব বড় প্রতিযোগিতা ছিল। তিনি প্রথমবার ৫০ ওভারের বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছিলেন। রোহিতও মরিয়া ছিলেন এই বিশ্বকাপ জেতার জন্য। ভারতীয় দলের অধিনায়ক এখন অন্য কেউ নয় ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই থেকে উঠে আসা রোহিত , যিনি ব্যাট হাতে শাসন করেন বিপক্ষ বোলারদের।

রোহিত বলেন, “৫০ ওভারের বিশ্বকাপ দেখেই বড় হয়েছি। আমার কাছে ওটাই ক্রিকেটের সেরা প্রতিযোগিতা। এত বছর ধরে পরিশ্রম করছিলাম শুধু এই বিশ্বকাপ জেতার জন্য । শেষ পর্যন্ত এমন ফল হলে হতাশ তো লাগবেই। এত বছর ধরে যে স্বপ্নটা দেখছিলাম, সেটাই সত্যি হল না। হতাশ হওয়ারই কথা”

রোহিত শর্মা বিশ্বকাপের পরে ক্রিকেট থেকে বিরতি নিয়েছিলেন, তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি আর ওয়ান ডে সিরিজ থেকে বাইরে আছেন। তিনি দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজে আবার দলে ফিরবেন।

Read More: T20 World Cup 2024: জল্পনার ঘটলো অবসান, টি-২০ বিশ্বকাপ খেলছেন রোহিত শর্মা ও বিরাট কোহলি !!

About Author

Leave a Comment

2.