আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের দলে এই খেলোয়াড়কে জায়গা দিয়ে মস্ত ভুল করলো BCCI, রান দিচ্ছেন প্রতি ম্যাচে !!

T20 World Cup 2024: ভারতীয় দলের নির্বাচকরা ৩০ এপ্রিল সন্ধ্যায় আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার ১৫-সদস্যের দল ঘোষণা করেছে। ...

Updated on:

T20 World Cup 2024: ভারতীয় দলের নির্বাচকরা ৩০ এপ্রিল সন্ধ্যায় আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার ১৫-সদস্যের দল ঘোষণা করেছে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পেয়েছেন অনেক তারকা খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, ভারতীয় দলের স্কোয়াডে নির্বাচিত খেলোয়াড়রা IPL 2024-এ খারাপ পারফরম্যান্স করছে, যার কারণে ভক্তরা বিশ্বাস করেন যে এই খেলোয়াড়ের ফর্ম 2024 T-20 বিশ্বকাপের জন্য উদ্বেগের বিষয়।

২ জুন থেকে শুরু হওয়া T-20 বিশ্বকাপ 2024-এর জন্য রোহিত শর্মার নেতৃত্বে নির্বাচকদের দ্বারা নির্বাচিত ভারতীয় দলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলা লেগ স্পিন বোলার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) বর্তমান ফর্ম নিয়ে ভক্তরা চিন্তিত৷ আলোচনা চলছে৷ তাদের মধ্যে দ্রুত।

Yuzvendra Chahal , T20 World Cup 2024
Yuzvendra Chahal

আসলে, তারকা বোলার যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) প্রাথমিক পর্যায়ে ভাল বোলিং করতে দেখা গেলেও শেষ দুই-তিনটি ম্যাচে তিনি অত্যন্ত ব্যয়বহুল প্রমাণিত হয়েছেন। যার কারণে তাকে নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। ভক্তরা আরও বলছেন যে T-20 বিশ্বকাপ 2024 শুরু হওয়ার আগে ফর্মে ফিরে আসা টিম ইন্ডিয়ার পক্ষে খুব গুরুত্বপূর্ণ।

IPL 2024-এ টিম ইন্ডিয়ার তারকা স্পিন বোলার যুজবেন্দ্র চাহালের পারফরম্যান্স দুর্দান্ত ছিল, যার কারণে তিনি 2024 T-20 বিশ্বকাপের স্কোয়াডেও জায়গা পেয়েছেন। তবে গত দুই-তিন ম্যাচে নিজের নামের মতো বোলিং করতে পারেননি, যা অনেক আলোচিত হয়েছে। আমরা যদি IPL 2024-এ তার সামগ্রিক পারফরম্যান্সের দিকে তাকাই, তবে তিনি এই মৌসুমে ১১ ম্যাচে বোলিং করার সময় মোট ১৪ উইকেট নিয়েছেন।

এই সময়ের মধ্যে তাদের অর্থনীতির হার হয়েছে ৯.৯০। তার বোলিং গড় ছিল ২৯.৭১ এবং তার সেরা পারফরম্যান্স ছিল ১১ রানে ৩ উইকেট। কিছু ভক্ত বলেছেন যে ইউজি চাহাল T-20 বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার জন্য খুব গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভিসা না পাওয়ায় T20 বিশ্বকাপে অংশ নিতে পারবেন না এই পাকিস্তানি খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.