আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: এমএস ধোনির সাথেই নিজেদের শেষ IPL খেলছেন এই দুই ভারতীয় উইকেটকিপার !!

মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) IPL 2024-এ চেন্নাই সুপার কিংসের হয়ে একজন উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে খেলছেন৷ মনে করা হচ্ছে এই মরসুম শেষ হওয়ার পরে, তিনি ...

Updated on:

মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) IPL 2024-এ চেন্নাই সুপার কিংসের হয়ে একজন উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে খেলছেন৷ মনে করা হচ্ছে এই মরসুম শেষ হওয়ার পরে, তিনি IPL থেকেও অবসরের ঘোষণা দিতে পারেন৷ এদিকে, টিম ইন্ডিয়ার অন্য দুই উইকেটরক্ষক ব্যাটসম্যানের IPL 2024-এ বিভিন্ন দলের হয়ে খেলার বিষয়ে ভক্তদের মধ্যে আলোচনা রয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তাদের মধ্যে অনেকের মতে এই খেলোয়াড়রাও IPL 2024-এর পরে তাদের অবসর ঘোষণা করতে পারেন। আমরা সেই দুই ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান সম্পর্কে বিস্তারিত বলতে যাচ্ছি।

ভক্তরা বিশ্বাস করেন যে ৪২ বছর বয়সী অভিজ্ঞ ক্রিকেটার এমএস ধোনি (MS Dhoni) IPL 2024 মরসুম শেষ হওয়ার পরে ক্রিকেটকে বিদায় জানাতে পারেন। যদিও এমএস ধোনির পক্ষ থেকে এই বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

Wriddhiman Saha And Dinesh Karthik , Ipl 2024
Wriddhiman Saha And Dinesh Karthik

এদিকে, RCB দলের হয়ে খেলা অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিক (Dinesh Karthik) এবং গুজরাট টাইটান্সের হয়ে খেলা ভারতীয় উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) সম্পর্কেও সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে তারা IPL 2024 শেষ হওয়ার পরে ভারতীয় দলে যোগ দেবেন। অবসর ঘোষণা করতে পারেন। তবে তার অবসর নিয়ে এখনো কোনো নিশ্চিত খবর পাওয়া যায়নি।

এমএস ধোনি ছাড়াও, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের উইকেটরক্ষক দীনেশ কার্তিক এবং গুজরাট টাইটান্সের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা সম্পর্কে সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে এই উভয় খেলোয়াড়ই IPL 2024-এর পরে তাদের অবসর ঘোষণা করতে পারে। আমরা যদি এই দুই খেলোয়াড়ের IPL ক্যারিয়ার দেখি, তাদের পরিসংখ্যান চমৎকার।

দীনেশ কার্তিক IPL-এর ২৫৬ ম্যাচে ২৬.৫৬ গড়ে ৪৭৮০ রান করেছেন, এই সময়ে তিনি ২২ হাফ সেঞ্চুরি করেছেন, তার ৯৭ রানের অপরাজিত ইনিংসটি IPL-এর সেরা স্কোর। ঋদ্ধিমান সাহার IPL ক্যারিয়ারের দিকে তাকালে তার পরিসংখ্যানও ভালো। IPL-এ ১৭০ ম্যাচে ২৪.২৫ গড়ে ২৯৩৪ রান করেছেন সাহা।

আরও পড়ুন। IPL 2024: “ওদের বেতন কাটা হবে…” IPL চলাকালীন নিজেদের দেশে ফিরে যাওয়া খেলোয়াড়দের সম্বন্ধে বড় মন্তব্য করলেন এই কিংবদন্তি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.