আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ক্যামেরা বন্দি জসপ্রিত বুমরাহের ছেলের প্রথম ঝলক!! দেখে নিন কার সাথে মুখের মিল রয়েছে অঙ্গদের

Jasprit Bumrah: টিম ইন্ডিয়ার কিংবদন্তি ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহের ছেলের প্রথম ঝলক দেখা গিয়েছিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা আইপিএল ...

Published on:

Jasprit Bumrah: টিম ইন্ডিয়ার কিংবদন্তি ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহের ছেলের প্রথম ঝলক দেখা গিয়েছিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা আইপিএল 2024 ম্যাচে। যার পর তার ছেলে অঙ্গদ বুমরাহকে নিয়ে খুব দ্রুত আলোচনা হচ্ছে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে, জসপ্রিত বুমরাহের স্ত্রী সঞ্জনা গণেশন তার ছেলেকে নিয়ে ম্যাচ দেখতে এসেছিলেন এবং এই সময় ক্যামেরাম্যান যখন জসপ্রিত বুমরাহের স্ত্রী সঞ্জনা গণেশনের দিকে নজর দেন, তখন তার ছেলে অঙ্গদকেও তার কোলে বসে থাকতে দেখা যায়। তবে ছোটে আগন্দের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অবশেষে ভক্তদের সামনে এল টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান জাসপ্রিত বুমরাহের ছেলে অঙ্গদের প্রথম ঝলক। তার স্ত্রী যখন আইপিএল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে ম্যাচ দেখতে ছেলে অঙ্গদের সাথে এসেছিলেন। এই সময়ে, ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহের ছেলের একটি ঝলক প্রথমবারের মতো ক্যামেরায় উপস্থিত হয়েছিল।

এটা দেখার পর কিছু ভক্ত বলছেন, জসপ্রিত বুমরাহের ছেলে অঙ্গদ দেখতে হুবহু বুমরাহর মতো। তাই কেউ কেউ বলে যে তাদের ছেলে তার পিতা বা মাতার উত্তরাধিকারী হয়নি। বর্তমানে স্ত্রী সঞ্জনা গণেশনের সঙ্গে ছেলে অঙ্গদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে ক্রমশ ভাইরাল হচ্ছে।

Img 20240509 212018 11691079905254509127, , ক্যামেরা বন্দি জসপ্রিত বুমরাহের ছেলের প্রথম ঝলক!! দেখে নিন কার সাথে মুখের মিল রয়েছে অঙ্গদের

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় জাসপ্রিত বুমরাহকে আইপিএল 2024-এ তার দল মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করার সময় দুর্দান্ত ফর্মে দেখা গেছে। তিনি এই মৌসুমে তার দুর্দান্ত বোলিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। চলতি মৌসুমে ১২টি ম্যাচে ১৮টি উইকেট রয়েছে তার, সাথে পার্পল ক্যাপও দখল করেছেন তিনি।

যদি আমরা তার ইকোনমি রেট দেখি, তিনি ৬.২১ এর একটি আশ্চর্যজনক ইকোনমিতে বোলিং করেছেন, ২১ রান এবং ৫ উইকেট নিয়েছেন এই মৌসুমে তার সেরা পারফরম্যান্স। ভক্তরা আশা করছেন যে ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ আইপিএল 2024-এর পরে খেলা টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 (টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024) তে তার দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখবেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.