IND vs AFG: ভক্তদের জন্য সুখবর, আফগানিস্তানের বিরুদ্ধে T20 সিরিজে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া !!

IND vs AFG: হার্দিক পান্ডিয়া সম্পর্কে একটি সুখবর এসেছে। তার ফিটনেসের আপডেট বেরিয়ে এসেছে যে তিনি চোট থেকে সেরে উঠেছেন এবং আজার আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দলকে নেতৃত্ব দিতে পারেন। আপনাকে জানিয়ে রাখি যে আগে খবর আসছিল যে চোটের কারণে তিনি আফগানিস্তান সিরিজ এবং আইপিএল থেকেও বাইরে থাকতে পারেন। 11 জানুয়ারি থেকে ভারতে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ শুরু হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত এক প্রতিবেদনে প্রকাশ পেয়েছে হার্দিক পান্ডিয়ার ফিটনেস। রিপোর্ট অনুসারে, নির্ভরযোগ্য শ্যুটাররা বলেছেন যে তিনি তার গোড়ালির চোট থেকে সেরে উঠেছেন এবং 11 জানুয়ারি থেকে আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতকে নেতৃত্ব দিতে পারেন। শুধু তাই নয়, আগামী মৌসুমের আইপিএলেও খেলতে পারেন তিনি। এ বিষয়ে তথ্য দিয়ে ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘গোড়ালির চোট থেকে পুরোপুরি সেরে উঠেছেন তিনি। প্রতিদিনই প্রশিক্ষণ নিচ্ছেন তিনি।

Ind Vs Afg, Virat Kohli And Hardik Pandya
Virat Kohli And Hardik Pandya | Twitter

হার্দিক নভেম্বরে পুনেতে বাংলাদেশের বিপক্ষে ভারতের বিশ্বকাপ লিগের ম্যাচে গোড়ালিতে চোট পেয়েছিলেন, যার পরে তিনি টুর্নামেন্টের বাকি অংশ থেকে বাদ পড়েছিলেন। দক্ষিণ আফ্রিকা সফরের বাইরে তিনি। তবে, প্রতিবেদনে বলা হয়েছে যে সূত্র বলেছে, ‘তার অবশ্যই আইপিএল এবং সম্ভবত আফগানিস্তান টি-টোয়েন্টির জন্য ফিট হওয়া উচিত। হার্দিক ফিট অ্যান্ড ফাইন। আসলে, তিনি প্রতিদিন কাজ করছেন। তার আইপিএল থেকে ছিটকে যাওয়া নিয়ে যত আলোচনা চলছে তা শুধুই গুজব। IPL-2024-এর এখনও প্রায় চার মাস বাকি আছে, তাই এই সময়ে যা কিছু আছে তা শুধুই অনুমান।

সাম্প্রতিক মিনি নিলামের আগে, মুম্বাই ইন্ডিয়ান্স ট্রেডিং উইন্ডোতে গুজরাট টাইটানস থেকে পান্ডিয়াকে 15 কোটি টাকায় কিনেছিল। কিছু সময় পর মুম্বাই তাকে দলের অধিনায়ক হিসেবে নিয়োগ দেয়। এর মধ্য দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মার 10 বছরের দীর্ঘ অধিনায়কত্বের যাত্রা শেষ হলো। রোহিত তার অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৫ বার চ্যাম্পিয়ন করেছিলেন। দলটি শেষবার শিরোপা জিততে সফল হয়েছিল 2020 সালে।

Suryakumar Yadav, Ind Vs Afg
Suryakumar Yadav | Twitter

দক্ষিণ আফ্রিকায় সম্প্রতি অনুষ্ঠিত সিরিজের শেষ টি-টোয়েন্টিতে গোড়ালিতে চোটের কারণে 11 জানুয়ারি থেকে আফগানিস্তানের বিরুদ্ধে (IND vs AFG) শুরু হওয়া টি-টোয়েন্টি সিরিজ থেকে প্রায় ছিটকে গেছেন বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। সূত্রের খবর, ‘গোড়ালির চোট কাটিয়ে উঠতে ছয় থেকে সাত সপ্তাহ সময় লাগবে সূর্যকুমারের। তিনি গ্রেড 2 টিয়ারে ভুগছেন। তিনি বর্তমানে ছুটিতে আছেন এবং আগামী সপ্তাহে বেঙ্গালুরুতে NCA-তে রিপোর্ট করবেন।

IND vs AFG: বিরাট মন্ত্রেই জয় আনল যশস্বী! ম্যাচের পর শোনালেন বিরাট উপদেশ !!

Leave a Comment