আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AFG: বিরাট মন্ত্রেই জয় আনল যশস্বী! ম্যাচের পর শোনালেন বিরাট উপদেশ !!

WhatsApp Group Join Now IND vs AFG: চোটের কারণে প্রথম টি-টোয়েন্টি (T20) অধরাই ছিল যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal)। তবে আফগানিস্তানের বিরুদ্ধে তিনি একেবারে নিজের স্বমহিমায় ...

Updated on:

WhatsApp Group Join Now

IND vs AFG: চোটের কারণে প্রথম টি-টোয়েন্টি (T20) অধরাই ছিল যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal)। তবে আফগানিস্তানের বিরুদ্ধে তিনি একেবারে নিজের স্বমহিমায় ধরা দিলেন। ৩৪ বলে ৬৮ রান করে দলকে দিলেন বিজেতার খেতাব। এর সঙ্গে ভাগ করে নিলেন বিরাট কোহলির (Virat Kohli) বিরাট মন্ত্র কিভাবে তাঁকে ইনিংস খেলতে সাহায্য করল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Yashasvi Jaiswal, Ind Vs Afg
Yashasvi Jaiswal

বিরাটের সম্পর্কে এই বিষয় বলতে গিয়ে তিনি জানান, “কোহলির সঙ্গে খেলা সব সময়েই আনন্দের। কী ভাবে আমরা খেলতে পারি এবং কী ধরনের শটে রান আসবে সে সব নিয়েই আলোচনা হয়েছে। ওর থেকে অনেক কিছু শেখার আছে। মাঠের কোন জায়গায় মারলে রান হবে সেটা নিয়ে আলোচনা করেছি। ঠিক করেছিলাম লং অন এবং মিড অফের উপর দিয়ে মারলে সহজে রান আসবে। সেটাই করার চেষ্টা করছিলাম। আমাদের মধ্যে সেই ইচ্ছাটা ছিল এবং মানসিকতা ইতিবাচক ছিল। ভাল শট খেলতে চেয়েছিলাম।”

Yashasvi Jaiswal And Virat Kohli, Ind Vs Afg
Yashasvi Jaiswal And Virat Kohli

তবে চোট সারিয়ে ফিরে আসা যশস্বীর পক্ষে সহজ ব্যাপার ছিল না। অনুশীলনে কঠোর পরিশ্রমই তাঁকে সাফল্য এনে দিয়েছে। সেই সঙ্গে তাঁর সংযোজন, “আমাকে বলা হয়েছিল মাঠে গিয়ে নিজের মতো খেলতে। যেটা আমি করতে ভালবাসি সেটাই করতে। অনুশীলনে বরাবর পরিশ্রম করি। নির্দিষ্ট প্রক্রিয়ায় বিশ্বাস করি। সুযোগ পেলে বরাবর নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি। দলের যেটা প্রয়োজন তেমন ভাবে খেলার চেষ্টা করি।”

IND vs AFG: রোহিত শর্মার বিশ্ব রেকর্ড, বেঙ্গালুরুতে উঠলো রিঙ্কু-হিটম্যান ঝড় !!

About Author

Leave a Comment

2.