আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shivam Dube: সকলের চোখের আড়ালে চুটিয়ে প্রেম, মুসলিম বান্ধবীই পরিচয় পেল শিভম ঘরণীর !!

Updated on:

WhatsApp Group Join Now

Shivam Dube: ইনদওরে আফগানিস্তানের বিরুদ্ধে (IND vs AFG) দ্বিতীয় টি-টোয়েন্টিতে (T20) ৬৩ রানে অপরাজিত থেকেছেন ৩০ বছর বয়সী শিভম দুবে (Shivam Dube)। এদিন দলের জয়ের সাফল্যের অন্যতম হাতিয়ারই ছিল তাঁর ইনিংস। এর আগে মোহালিতে ঘটা টি-টোয়েন্টিতেও অনবদ্য পারফরমেন্স দিয়েছেন শিভম। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

Sourav Ganguly: “ক্রিকেটের মারাদোনা, ওর সাথে..” বিরাটের সঙ্গে সচিনের তুলনা নিয়ে বেফাঁস মন্তব্য সৌরভের !!

সেই ম্যাচে অপরাজিত ৬০ রান করেছিলেন তিনি। ৬ উইকেটে দুটি টি-টোয়েন্টিই জয়ী হয় ভারত। ভারত ৩ ম্যাচের সিরিজে ভারত ২-০ ব্যবধানে অগ্রসর হচ্ছে। তবে এক্ষেত্রে প্রসঙ্গটা এই খেলোয়াড়ের ব্যাক্তিগত জীবনের। ইতিমধ্যে শিভমের বিয়ের খবর নিয়ে সকলেই খুব উৎসাহী। মুসলিম মেয়ের সাথেই চার হাত এক করতে চলেছেন শিভম।

Shivam Dube, Ind Vs Afg
Shivam Dube

তবে শিভমের ক্রিকেট কেরিয়ার নিয়ে অনেকেই অনেক কিছু জানেন। তবে তাঁর ব্যাক্তিগত জীবন বা প্রেম জীবনের খবর বহু মানুষের কাছেই অজ্ঞাত। সবার নজর এড়িয়ে শিভম তার মুসলিম বান্ধবী আঞ্জুম খানকে (Anjum Khan) নিজের ঘরণী বানান। তবে এই প্রসঙ্গ থেকে বারবার নিজেকে আড়াল করেছেন তিনি।

Sivam Dube And His Wife
Sivam Dube And His Wife

ভিন্ন ধর্মাবলম্বী মেয়েকে বিয়ে করে সমাজ মাধ্যমে ট্রোলের শিকার হন এই প্রতিভাবান ক্রিকেটার। তবে সমাজ মাধ্যমে নানান কানাঘুষো শুনলেও বাড়ির লোকজনের এই বিয়ে নিয়ে কোনো আপত্তিই ছিল না। উত্তরপ্রদেশের বাসিন্দা শিভম ঘরণী আঞ্জুম খান আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় থেকে চারুকলায় স্নাতক।

Sivam Dube And His Wife
Sivam Dube And His Wife

পাশাপাশি তিনি একজন মডেল যিনি একাধিক হিন্দি সিরিয়াল এবং মিউজিক অ্যালবামে কাজ করেছেন। হিন্দু ও মুসলিম দুই রীতি মেনেই ২০২১ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই দম্পতি। বিয়ের এক বছর পর নবদম্পতির কোলে আসে তাঁদের পুত্র সন্তান। বিয়ের আগে এক বছর নাকি একে অপরের সঙ্গে ডেটও করছিলেন শিভম- আঞ্জুম। তবে সে খবর অনুরাগীদের কাছে অধরাই ছিল।

Shivam Dube: ‘যে আইপিএলে ভালো পারফর্ম করে…’, আফগানিস্তানের বিরুদ্ধে সুযোগ পেয়ে মুখ খুললেন দুবে, করলেন বেফাঁস মন্তব্য !!

About Author

Leave a Comment

2.