আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: শামি অর্জুন পেলেও ধোনির ভাগ্যে ছিল না এই পুরস্কার, এই কারণেই তিনি ছিলেন বঞ্চিত !!

MS Dhoni: ভারতীয় তারকা বোলার মহম্মদ শামি (Mohammed Shami) বিশ্বকাপের পর থেকে চোটের কারণে দলের বাইরে রয়েছেন। বল হাতে তিনি বারবার নিজেকে প্রমাণ করেছেন। ২০২৩ ...

Updated on:

MS Dhoni: ভারতীয় তারকা বোলার মহম্মদ শামি (Mohammed Shami) বিশ্বকাপের পর থেকে চোটের কারণে দলের বাইরে রয়েছেন। বল হাতে তিনি বারবার নিজেকে প্রমাণ করেছেন। ২০২৩ বিশ্বকাপে মাত্র ৭ টি ম্যাচ খেলে ২৪ টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মহম্মদ শামি ২০২৩-এ ওডিআই-তে ১৯ ইনিংসে ১বার ৪ উইকেট ও ৪বার ৫ উইকেট নিয়ে মোট ৪৩ টি উইকেট নিয়েছেন। ২০২৩ এর এই দুর্দান্ত পারফরমেন্সের জন্য তিনি অর্জুন পুরস্কার (Arjuna Award) পান।তবে অনেকের মনে প্রশ্ন মহম্মদ শামি অর্জুন পুরস্কার পেলেও সাফল্যে ভরপুর দুবারের বিশ্বজয়ী ভারতীয় প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি কেন তা পাননি।

Ms Dhoni
Ms Dhoni

এই প্রসঙ্গে বলা ভালো ‘ক্যাপ্টেন কুল’ এর অর্জুন পুরস্কার না পাওয়ার কারণ অন্য। তিনি ২০০৮ সালে খেলরত্ন সম্মান পান যা সম্মানের নিরিখে অর্জুন পুরস্কারের থেকে অনেক বড় । সেই জন্যই এমএস ধোনি কখনোই অর্জুন পুরস্কার পাননি। তিনি ২০০৯ সালে পদ্মশ্রী ও 2018 সালে পদ্মভূষণ সম্মানে ভূষিত হন। তিনি ভারতের একমাত্র সফল অধিনায়ক যিনি ভারতের হয়ে আইসিসির সমস্ত ট্রফি জেতেন।

MS Dhoni | IPL 2024: প্রস্তুতিতে ব্যাস্ত থালা ‘ধোনি’, ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল !!

About Author

Leave a Comment

2.