MS Dhoni | IPL 2024: প্রস্তুতিতে ব্যাস্ত থালা ‘ধোনি’, ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল !!

MS Dhoni: গ্রেট উইকেটরক্ষক ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ইতিমধ্যেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL-2024) পরবর্তী মৌসুমের জন্য প্রস্তুতি শুরু করেছেন। চেন্নাই সুপার কিংস (CSK) অধিনায়কের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে তাকে বন্ধ দরজার পিছনে অনুশীলন করতে দেখা যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

অভিজ্ঞ উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni), যিনি তার অধিনায়কত্বে ভারতের হয়ে দুটি বিশ্বকাপ জিতেছেন, আইপিএলের পরবর্তী মরসুমের জন্য প্রস্তুতি শুরু করেছেন। ২০২৩ সালের আইপিএল ফাইনালের পর আবার ক্রিকেট মাঠে নামবেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ধোনি শুধুমাত্র আইপিএলে খেলেন এবং পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের (CSK) নেতৃত্ব দেন।

Ms Dhoni, Ipl
Ms Dhoni

ধোনির অধিনায়কত্বই সিএসকেকে আইপিএলে একটি বড় শক্তি করে তোলে। ‘দ্য মেন ইন ইয়েলো’ আইপিএল 2023-এ গুজরাট টাইটান্সকে হারিয়ে রেকর্ডের সমান করে পঞ্চম শিরোপা জিতেছে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দলের অধিনায়ক ধোনি এখন আইপিএলের নতুন মৌসুমের জন্য প্রস্তুত হচ্ছেন। ইতিমধ্যেই মাঠে ঘাম ঝরতে শুরু করেছেন তিনি।

তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে ধোনিকে বন্ধ দরজার পিছনে অনুশীলন করতে দেখা যায়। ভিডিওতে তিনি CSK-এর হলুদ প্যাড পরেছেন এবং তার উইলো দিয়ে বল মারছেন। ভিডিওটির শুটিংয়ের সঠিক তারিখ নিশ্চিত না হলেও মাইক্রোব্লগিং সাইট এক্সে এটি প্রচুর ভিউ পাচ্ছে।

কিংবদন্তি ধোনিকে দেখতে বিপুল সংখ্যক ভক্ত স্টেডিয়ামে পৌঁছেছেন। ‘থালা’ নামে খ্যাত এই ক্রিকেটার সম্পর্কে প্রতিবারই জল্পনা রয়েছে যে তিনি আইপিএলের শেষ মৌসুম খেলবেন, কিন্তু তিনি তার ভক্তদের অবাক করে দিয়ে পরের মৌসুমে ফিরে আসেন। এটিই একমাত্র ক্রিকেট টুর্নামেন্ট যেখানে 2020 সালে তার আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ করার পর ধোনি খেলেন।

MS Dhoni: কয়েকশো কোটি টাকার সংস্থার সিইও ধোনির শাশুড়ি, এবার ব্যবসায় নাম লেখাতে চলেছেন ‘ক্যাপ্টেন কুল’ !!

Leave a Comment