আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AFG: এই কারণের জন্য আফগানিস্তানের বিরুদ্ধে খেলবেন না কোহলি, কোচ দ্রাবিড় করলেন কনফার্ম !! 

IND vs AFG: এই কারণের জন্য আফগানিস্তানের বিরুদ্ধে খেলবেন না কোহলি, কোচ দ্রাবিড় করলেন কনফার্ম !! 

Published on:

IND vs AFG: টিম ইন্ডিয়ার টেকার ব্যাটসম্যান বিরাট কোহলি 11 জানুয়ারি বৃহস্পতিবার আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন না। বুধবার সংবাদ সম্মেলনে ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় বিষয়টি নিশ্চিত করেছেন। এর সঙ্গে এটাও পরিষ্কার হয়ে গেল এই ম্যাচে কে ওপেন করবেন রোহিত শর্মার সঙ্গে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় বুধবার নিশ্চিত করেছেন যে বিরাট কোহলি আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন না। 11 জানুয়ারি থেকে মোহালিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। ব্যক্তিগত কারণে সিরিজের এই প্রথম টি-টোয়েন্টিতে অংশ নেবেন না বিরাট। দ্রাবিড় জানিয়েছেন, ব্যক্তিগত কারণে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারবেন না বিরাট কোহলি।

বৃহস্পতিবার মোহালিতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি ম্যাচে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কে ওপেন করবেন তাও এখন স্পষ্ট হয়ে গেছে। এখন এই দায়িত্ব পালন করবেন তরুণ যশস্বী জয়সওয়াল। দলে রয়েছেন শুভমান গিলও। এমন পরিস্থিতিতে গিল তিন নম্বরে নামতে পারেন। ইনজুরির কারণে এই সিরিজে নেই সূর্যকুমার যাদব এবং হার্দিক পান্ডিয়া।

প্রায় 14 মাস পর ভারতীয় টি-টোয়েন্টি দলে ফিরেছেন বিরাট ও রোহিত শর্মা। 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে এই ফর্ম্যাটে ভারতীয় দলের জার্সি পরেননি উভয় খেলোয়াড়। এবার সে সুযোগ পেয়েছে। এই কারণে, এই বছর জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে বিরাট এবং রোহিতকেও অন্তর্ভুক্ত করা যেতে পারে বলে অনুমান করা হচ্ছে।

আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দল :

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), বিরাট কোহলি, তিলক ভার্মা, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রিংকু সিং, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, আভেশ খান। , মুকেশ কুমার, আরশদীপ সিং, শিবম দুবে, রবি বিষ্ণোই এবং ওয়াশিংটন সুন্দর।

About Author

Leave a Comment

2.