Ishan Kishan: স্মৃতির সঙ্গে KBC’তে যাওয়াই কাল হলো ঈশান কিষানের, BCCI শোনালো কঠিন সাজা !!

Ishan Kishan: আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে সুযোগ পাননি তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিশান। নির্বাচকরা তাদের জায়গায় সঞ্জু স্যামসন এবং জিতেশ শর্মাকে বেছে নিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এই বিষয়ে খবর ছিল যে ইশানকে কিছুদিন আগে টিভি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে দেখা গিয়েছিল, যা টিম ম্যানেজমেন্ট পছন্দ করেনি। প্রকৃতপক্ষে, তিনি তখন ব্যক্তিগত কারণে দক্ষিণ আফ্রিকা সফর থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। টিভি শোতে ইশানের সঙ্গে ছিলেন ভারতীয় মহিলা ক্রিকেটার স্মৃতি মান্ধানাও।

এবার এ বিষয়ে বিবৃতি দিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়। আফগানিস্তানের বিরুদ্ধে 3 ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগে, ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড় একটি সংবাদ সম্মেলন করেছিলেন। এসময় তিনি ইশান কিষাণের কথাও উল্লেখ করেন।

Ishan Kishan
Ishan Kishan

এই সময় দ্রাবিড় বলেছিলেন, ‘কোন শাস্তিমূলক কারণ নেই। ইশান নির্বাচনের জন্য উপলব্ধ ছিল না। দক্ষিণ আফ্রিকা সফরে তিনি বিরতি চেয়েছিলেন, আমরা তাতে রাজি হয়েছিলাম। তিনি এখনও নিজেকে নির্বাচনের জন্য উপলব্ধ করেননি।

সম্প্রতি আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য নির্বাচিত দলে রাখা হয়নি ইশান কিষাণকে। Cricbuzz-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, BCCI ইশান কিষাণকে নিয়ে খুশি নয়। 2023 সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরের মাঝামাঝি সময়ে ভারতে ফিরে আসেন ইশান কিষাণ।

এরপর মানসিক অবসাদ দেখিয়ে বিসিসিআই থেকে বিরতি চেয়েছিলেন তিনি। পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটানোর অনুরোধও করেছিলেন ইশান কিষাণ। পরে তাকে দুবাইয়ে পার্টি করতে দেখা যায়। শুধু তাই নয়, তিনি অমিতাভ বচ্চনের টিভি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে মহিলা ক্রিকেটার স্মৃতি মান্ধানার সঙ্গে অংশ নিয়েছিলেন।

বিসিসিআই সূত্রের বরাত দিয়ে একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে ইশান কিষাণ পরিবারের সাথে সময় কাটানোর জন্য বিরতি চেয়েছিলেন তবে তাকে দুবাইতে পার্টি করতে দেখা গেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মানসিক ক্লান্তির কারণ দেখিয়ে টিম ম্যানেজমেন্টের কাছে ছুটি চেয়েছিলেন ইশান কিষাণ। তিনি তার পরিবারের সাথে কিছু সময় কাটাতে চেয়েছিলেন, কিন্তু তিনি দুবাই ভ্রমণে যাওয়ার বিকল্পটি বেছে নিয়েছিলেন। দুবাইয়ে পার্টি করতে দেখা গেছে ইশান কিষাণকে।

Ishan Kishan: রূপে লক্ষ্মী গুনে সরস্বতী হলেন ঈশান কিষানের বান্ধবী, বয়সে বড় প্রেমিকার সঙ্গে চলছে চুটিয়ে প্রেম !!

Leave a Comment