আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ishan Kishan: রূপে লক্ষ্মী গুনে সরস্বতী হলেন ঈশান কিষানের বান্ধবী, বয়সে বড় প্রেমিকার সঙ্গে চলছে চুটিয়ে প্রেম !!

Ishan Kishan: শেষ হয়েছে ২০২৩ এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চ। যেখানে ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত বনাম শ্রীলঙ্কা। এই ফাইনালে শ্রীলঙ্কা দলকে নিন্দময় ভাবে হারায় ...

Updated on:

Ishan Kishan: শেষ হয়েছে ২০২৩ এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চ। যেখানে ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত বনাম শ্রীলঙ্কা। এই ফাইনালে শ্রীলঙ্কা দলকে নিন্দময় ভাবে হারায় ভারতীয় দল। এরই মাঝে ২০২৩ বিশ্বকাপের (WC 2023) আগে শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। যেখানে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া দলকে পরাজিত করে ভারত। ইফতার পরের ম্যাচেও অস্ট্রেলিয়া দলকে (২-০) ব্যবধানে পরাজিত করে সিরিজ জয়লাভ করে ভারতীয় ক্রিকেট দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Ishan Kishan
Ishan Kishan

এসবের পাশাপাশি বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ওডিআই বিশ্বকাপ এই ২০২৩ সালেই অনুষ্ঠিত হতে চলেছে। এই ২০২৩ সালে বিশ্বকাপের (WC 2023) মঞ্চ আয়োজিত হবে ভারতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। এছাড়া, এবারের বিশ্বকাপ শুরু হতে চলেছে ৫ অক্টোবর থেকে। এরই মধ্যে উঠে আসলো বড় খবর, অবশেষে জানা গেল ভারতীয় দলের তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঈশান কিষানের (Ishan Kishan) গার্লফ্রেন্ড কে। আসুন জেনে নেওয়া যাক।

Ishan Kishan,Aditi Hundia
Ishan Kishan And His Girlfriend Aditi Hundia

আমরা দেখেছি ২০২৩ এশিয়া কাপে খুবই অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছিলেন তরুণ খেলোয়াড় ঈশান কিষান (Ishan Kishan)। বিশেষভাবে চিরপ্রতিদ্বন্দ্বী দল পাকিস্তানের বিরুদ্ধে করা ৮২ রানের ইনিংস, যেটা ভারতীয় সমর্থকদের সব সময় মনে থাকবে। এবার ঈশানের করা ওই ইনিংসকে স্বপ্নের ইনিংস বললেন তারই বান্ধবী অদিতি হুন্ডিয়া। ভারতীয় ক্রিকেট দলের এই তারকা ব্যাটসম্যানের সঙ্গে অনেকদিন ধরেই যুক্ত রয়েছেন অদিতি। প্রায় একসঙ্গে দেখা যায় তাদেরকে।

Aditi Hundia, Ishan Kishan
Aditi Hundia

অবশ্য ঈশান কিষান (Ishan Kishan) এর থেকে অদিতি বয়সে একটু বড়। কিন্তু বর্তমান দিনে এটা কোন বিষয় নয়। একে অপরের সঙ্গে অনেকটাই সময় কাটান এই দুজন। অপরদিকে অদিতি হুন্ডিয়া পেশায় একজন মডেল। পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনের মিউজিক ভিডিওতেও তাকে দেখা যায়। এছাড়া অদিতির লাখ খানেক ফলোয়ার্স রয়েছে ইনস্টাগ্রাম একাউন্টে। পাশাপাশি ঈশানের (Ishan Kishan) গার্লফ্রেন্ড সাল ২০১৮ তে মিস সুপার ন্যাশনালের খেতাবও জিতে ছিলেন। পাশাপাশি অদিতি মিস ইন্ডিয়াতেও ফাইনালিস্ট ছিলেন।

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.