IND vs AFG: ভালো খেলেও সুযোগ নেই এই ২ প্লেয়ারের, আফগানিস্তানের বিরুদ্ধে করবে বেঞ্চ গরম !!

IND vs AFG: ভারত ও আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচের T20 আন্তর্জাতিক সিরিজের দিকে ক্রিকেট ভক্তদের চোখ রয়েছে। ভারত ও আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের প্রথম ম্যাচটি মোহালির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আফগানিস্তানের বিপক্ষে এই টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের আগে দুই খেলোয়াড় নিয়ে সমস্যা দেখা দিয়েছে। প্লেয়িং ইলেভেনে এই দুই খেলোয়াড়ের একজনই সুযোগ পেতে পারেন। রোহিত শর্মার দলে আসার পর এখন প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া যেতে পারে যশস্বী জয়সওয়াল ও শুভমান গিল-এর মধ্যে একজনকে।

T20 আন্তর্জাতিক ক্রিকেটে শুভমান গিলের চেয়ে যশস্বী জয়সওয়ালের রেকর্ড ভালো। যশস্বী জয়সওয়াল ভারতের হয়ে 15 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে 159.26 স্ট্রাইক রেটে 430 রান করেছেন। যশস্বী জয়সওয়াল আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১টি সেঞ্চুরি ও ৩টি হাফ সেঞ্চুরি করেছেন।

Ind Vs Afg
Ind Vs Afg

পাশপাশি শুভমান গিল সম্পর্কে কথা বলা হচ্ছে, তিনি ভারতের হয়ে ১৩ টি-২০ আন্তর্জাতিক ম্যাচে ১৪৫.১২ স্ট্রাইক রেটে ৩১২ রান করেছেন। টি-টোয়েন্টি আন্তর্জাতিকে ১টি সেঞ্চুরি ও ১টি হাফ সেঞ্চুরি করেছেন শুভমান গিল।

যদি ডান এবং বাম হাতের ওপেনিং সমন্বয়কে অগ্রাধিকার দেওয়া হয় তবে যশস্বী জয়সওয়াল জিততে পারেন। এমন পরিস্থিতিতে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে মাঠে নামতে পারেন কেবল যশস্বী জয়সওয়াল।

একই সঙ্গে শুভমান গিলকে বেঞ্চ গরম করতে হতে পারে। যশস্বী জয়সওয়ালের এককভাবে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রয়েছে। দ্রুত ব্যাটিংয়ে দক্ষ যশস্বী জয়সওয়াল। এই খেলোয়াড় ক্রিজে আসার সাথে সাথেই বড় বোলারদেরও মারতে শুরু করে।

যশস্বী জয়সওয়াল 37টি আইপিএল ম্যাচে 148.73 স্ট্রাইক রেটে 1172 রান করেছেন। যশস্বী জয়সওয়াল আইপিএলে ১টি সেঞ্চুরি ও ৮টি হাফ সেঞ্চুরি করেছেন। আইপিএলে যশস্বী জয়সওয়ালের সেরা স্কোর ১২৪ রান। যশস্বী জয়সওয়াল একজন বাঁ-হাতি ব্যাটসম্যান এবং এই ধরনের ব্যাটসম্যানরা যেকোনো দলের জন্য সবচেয়ে বড় এক্স ফ্যাক্টর হিসেবে প্রমাণিত হয়।

IND vs AFG: আফগানিস্তানের বিপক্ষে ঝড় তুলেছেন এই ৫ খেলোয়াড়, নির্বাচকরা দেবেন টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ !!

Leave a Comment