MS Dhoni: কয়েকশো কোটি টাকার সংস্থার সিইও ধোনির শাশুড়ি, এবার ব্যবসায় নাম লেখাতে চলেছেন ‘ক্যাপ্টেন কুল’ !!

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ক্রমে ব্যাবসায় নিজের অস্তিত্ব পাকা করতে চলেছে। তাঁর বর্তমানে মোট সম্পদের মুল্য প্রায় ১০৩০ কোটি টাকা। তবে এই ব্যাবসার তত্ত্বাবধানে রয়েছেন শাশুড়ি, শীলা সিং (Shila Singh)। সেই উল্লেখ্য ব্যাবসায়িক প্রতিস্থানের ওপর সিইও হলেন মহেন্দ্র সিং ধোনির স্ত্রী, সাক্ষী সিং ধোনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ব্যবসায়িক সাম্রাজ্যকে পরিবারের মধ্যেই আবদ্ধ রাখার নিরিখে স্ত্রী-শাশুড়ির কাঁধেই মহেন্দ্র সিং ধোনি সঁপে দিয়েছেন ধোনি এন্টারটেইনমেন্ট লিমিটেড (Dhoni Entertainment LTD) পরিচালনার দায়িত্ব। ধোনির ক্রিকেট কেরিয়ারের একেবারে গোঁড়াতে তাঁর বাবা পান সিং ধোনির সহকর্মী ছিলেন শীলা সিংয়ের স্বামী, আর কে সিং।

কানোই গোষ্ঠীর ‘বিনাগুড়ি টি কোম্পানি’ (Binaguri Tea Company) তে কাজ করতে দুজনে। সেই সময় ঘর সামলানোর দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন শীলা। পরিবারের সকল বিষয় দেখাশোনা করতেন তিনি। সন্তানদের পড়াশোনা থেকে সকল বিষয় দেখভাল করতেন শীলা সিং।

Ms Dhoni's Wife Shakshi With Her Parents
Ms Dhoni’S Wife Shakshi With Her Parents

ঘর কন্যার অভিজ্ঞতা ব্যবসায়িক জগতেও সফল করেছে শীলা সিংকে। ২০২০ সালে, মেয়ে সাক্ষী ধোনির সঙ্গে এই নয়া ভূমিকায় কাজ করা শুরু করেছিলেন শীলা। মাত্র কয়েক বছরের মধ্য়েই জামাইয়ের প্রোডাকশন হাউসকে নতুন উচ্চতায় নিয়ে গিয়েছেন তিনি। গত চার বছরে শীলা সিং এবং সাক্ষী সিং ধোনির যৌথ নেতৃত্বে, ধোনি এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের মোট সম্পদের মূল্য ৮০০ কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে।

MS Dhoni: শামি অর্জুন পেলেও ধোনির ভাগ্যে ছিল না এই পুরস্কার, এই কারণেই তিনি ছিলেন বঞ্চিত !!

Leave a Comment