Shivam Dube: ‘যে আইপিএলে ভালো পারফর্ম করে…’, আফগানিস্তানের বিরুদ্ধে সুযোগ পেয়ে মুখ খুললেন দুবে, করলেন বেফাঁস মন্তব্য !!

Shivam Dube: রোহিত শর্মার নেতৃত্বে আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছে টিম ইন্ডিয়া। তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ৬ উইকেটে জিতেছে ভারত। এই ম্যাচে জয়ের নায়ক অলরাউন্ডার শিবম দুবে জুনে ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ সম্পর্কে একটি বিবৃতি দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ভারতীয় দলের প্রস্তুতিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) গুরুত্বপূর্ণ ভূমিকার কথা উল্লেখ করেছেন দুবে। আমরা আপনাকে বলি যে গত বছর ওডিআই বিশ্বকাপের পর ভারত মাত্র চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে। জুনে বিশ্বকাপের আগে এই ফরম্যাটে আফগানিস্তানের বিপক্ষে আরও দুটি ম্যাচ খেলার কথা রয়েছে।

Shivam Dube, Ind Vs Afg
Shivam Dube

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচের আগে শিবম দুবে বলেছিলেন, ‘এই (IPL) আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে, কারণ আর মাত্র দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ বাকি। আইপিএল একটি বড় প্ল্যাটফর্ম এবং আপনি যদি এতে ভাল পারফর্ম করেন তবে আপনি জাতীয় দলে জায়গা করে নেওয়ার সুযোগ পাবেন। তিনি আরও বলেন, ‘দল পরিকল্পনা ও সমন্বয়ের কাজ চলছে। আমরা যত বেশি টি-টোয়েন্টি খেলব, ততই ভালো বুঝতে পারব।

দুবে নিজেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জায়গা পাওয়ার দৌড়ে রয়েছেন। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তিনি খুব বেশি সামনের কথা ভাবছেন না এবং আগামী ম্যাচগুলোতে মনোযোগ দিচ্ছেন। তিনি বলেন, ‘দলের যে কোনো খেলোয়াড়ের লক্ষ্য বিশ্বকাপ খেলা। বিশ্বকাপ খেলাটা অবশ্যই আমার মাথায় আছে, কিন্তু এটা এখনও অনেক দূরে। এই মুহূর্তে আমার লক্ষ্য আগামীকাল (১৪ জানুয়ারি) ম্যাচে ভালো করা।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে মোহালিতে আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচে, শিবম দুবে অলরাউন্ডার হিসাবে পারফর্ম করে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। এ বিষয়ে তিনি বলেন, ‘গত ম্যাচে আমার পারফরম্যান্স ভালো ছিল এবং এখন লক্ষ্য পরের ম্যাচে আরও ভালো পারফরম্যান্স করা।’ দুর্দান্ত পারফরম্যান্সের জন্য দুবে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। নয় রানে এক উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে ৪০ বলে ৬০ রানের অপরাজিত ইনিংস খেলেন এবং চার মেরে দলকে জয়ের পথে নিয়ে যান।

Shivam Dube: সকলের চোখের আড়ালে চুটিয়ে প্রেম, মুসলিম বান্ধবীই পরিচয় পেল শিভম ঘরণীর !!

Leave a Comment