আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sourav Ganguly: “ক্রিকেটের মারাদোনা, ওর সাথে..” বিরাটের সঙ্গে সচিনের তুলনা নিয়ে বেফাঁস মন্তব্য সৌরভের !!

Sourav Ganguly: সম্প্রতি জি বাংলায় শুরু হওয়া ধারাবাহিক ‘মিঠি ঝোরা’ ইতিমধ্যে সাড়া ফেলেছে। দাদাগিরির মঞ্চে সেই ধারাবাহিকের কলাকুশলীরা নিজেদের জেলার হয়ে খেলতে এসেছিলেন। খেলার পাশাপাশি ...

Updated on:

Sourav Ganguly: সম্প্রতি জি বাংলায় শুরু হওয়া ধারাবাহিক ‘মিঠি ঝোরা’ ইতিমধ্যে সাড়া ফেলেছে। দাদাগিরির মঞ্চে সেই ধারাবাহিকের কলাকুশলীরা নিজেদের জেলার হয়ে খেলতে এসেছিলেন। খেলার পাশাপাশি তাদের সৌরভ গাঙ্গুলীকে তাঁর ক্যারিয়ার সম্পর্কে একাধিক প্রশ্ন করতে দেখা যায়। তিনিও তার ক্যারিয়ারের বিভিন্ন কথা ভাগ করে নেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিন খেলার মাঝে তাঁকে জিজ্ঞেস করা হয় ‘তোমার পছন্দের ওপেনিং পার্টনার কে? সচিন নাকি সেহওয়াগ?’ উত্তরে সৌরভ বিন্দুমাত্র না ভেবেই বলেন, ‘সচিন।’ এটা শুনেই সেই অভিনেতা বলেন, ‘সচিনের প্রতি একটু বায়াসড তাই না?’ উত্তর তিনি জানান, ‘না ঠিক বায়াসড নই। সেহওয়াগ ভীষণ গুণী, খুব ভালো ক্রিকেটার। কিন্তু সচিন হল মারাদোনা।

Sourav Ganguly
Sourav Ganguly

কিছুদিন আগে দাদাগিরিতে খেলতে এসেছিলেন প্রধান ছবির একাধিক কলাকুশলীরা। সেখানে অভিনেতা দেবাশিস মণ্ডল জিজ্ঞেস করেন, ‘যখন টানটান ম্যাচ হতো, ৬ বলে ৮ রান দরকার, এমন উত্তেজনাপূর্ণ সময় তুমি বা সচিন একটা চার বা ছয় মেরে যখন মাঠের মাঝে গিয়ে আলোচনা করতে তখন কী কথা বলতে?

Sachin Tendulkar
Sachin Tendulkar

এটা শুনে সৌরভ বলেন, ‘মাঠে তো বেশি সময় পাওয়া যেত না। ওই ৩০ সেকেন্ড মতো। তখন কে বল করছে, কোন বল টার্গেট করবে এসব নিয়ে কথা হতো। তারপরে শেষে সচিন বাংলায় বলত আমরা করে দেব ৮ রান। ১৯৯৬ সালে যখন আমি প্রথম ব্যাট করতে নামি তখন সচিন ছিল। প্রথম টেস্ট, খুব নার্ভাস ছিলাম। আমায় বলল তোমার সঙ্গে খালি বাংলায় কথা বলব, যাতে আমার খারাপ বাংলা শুনে তুমি বিরক্ত হয়ে হেসে দাও। তারপর থেকে যখনই একসঙ্গে ব্যাট করেছি ইনিংসের শুরু বা শেষে এই প্রথা চলে এসেছে।

Sourav Ganguly’s Biopic : বায়োপিকে সৌরভ গাঙ্গুলীর চরিত্রে অভিনয় করছেন এই মেগা স্টার, হলো গোপন তথ্য ফাঁস !!

About Author

Leave a Comment