আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yuvraj Singh: T20 তে বিরাট-রোহিতের প্রত্যাবর্তন, যোগ্য জবাব যুবরাজের !!

Yuvraj Singh: দীর্ঘ ১৪ মাস পর T20 আন্তর্জাতিকে প্রত্যাবর্তন ঘটতে চলেছে বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma)। আর ঠিক সেই কারণেই জল্পনা ...

Updated on:

Yuvraj Singh: দীর্ঘ ১৪ মাস পর T20 আন্তর্জাতিকে প্রত্যাবর্তন ঘটতে চলেছে বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma)। আর ঠিক সেই কারণেই জল্পনা তৈরি হয়েছে বিভিন্ন মহলে। প্রসঙ্গত, রোহিতকে আফগানিস্তানের বিরুদ্ধে T20 তে খেলতে দেখা গেলেও ব্যাক্তিগত কারণে দেখা মেলেনি বিরাটের। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে রোহিত এবং বিরাটের এ হেন ফিরে আসা নিয়ে যে প্রশ্ন উঠছে তার যোগ্য জবাব দিলেন যুবরাজ (Yuvraj Singh)। কিংবদন্তি খেলোয়াড় তথা ভারতীয় দলের অলরাউন্ডার যুবরাজ জানাচ্ছেন, ”লোকজন অনেক কথাই বলবে, বলাই তাঁদের কাজ।”

Rohit Sharma And Virat Kohli
Rohit Sharma And Virat Kohli

যুবরাজ মনে করেন রোহিত ও কোহলি একযোগে দলের বিজেতা। এবং তাঁরা যেকোনো পরিস্থিতিতে ম্যাচকে জয় এনে দিতে সিদ্ধহস্ত। সেন্টার অফ এক্সিলেন্স’ (Centre Of Excellence) -এর উদ্বোধনে এসে যুবরাজ জানান, “দেখুন মানুষের কাজ কথা বলা আর তারা বলবেই, ওরা দুজন প্রায় দেড় বছর পর T20 দলে ফিরেছেন। ৩ ফরম্যাটেই ওরা খেলে থাকেন, এটা স্বাভাবিক যে ৩ ফরম্যাট খেলার পর ক্রিকেটার ক্লান্ত হয়ে যায়। তবে আমার মনে হয় ওরা জানে কিভাবে ৩ ফরম্যাটের জন্য ফিট থাকতে হবে।

পাশাপাশি যুবরাজের আর্জি ভারতীয় প্লেয়ারদের আইপিএলকে (Indian Premere League) সম্পূর্ণ রূপে ব্যাবহার করার। তবে ভারত বিশ্বকাপের আগে কেবলমাত্র আফগানিস্তানের বিরুদ্ধে T20 সিরিজ খেলবে, এই প্রশ্নের উত্তরে যুবরাজ বলেন, আইপিএল থেকেই সিনিয়র ক্রিকেটাররা নিজেদের প্রস্তুতি নিতে পারেন। তবে প্রাক বিশ্বকাপ মুহূর্তে আন্তর্জাতিক ম্যাচ না খেললে জুনিয়র ক্রিকেটাররা সমস্যার সম্মুখীন হতে পারেন।

Yuvraj Singh
Yuvraj Singh

এর পাশাপাশি সেন্টার অফ এক্সিলেন্সের উদ্বোধনে রোহিতকে প্রশংসায় ভরিয়ে দেন যুবরাজ। রোহিত প্রসঙ্গে তিনি জানান, দলে খুব দ্রুত কোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে রোহিত (Rohit Sharma) সব্যসাচী। অন্তত তাঁর রেকর্ড সেই দিকেই ইঙ্গিত দেয়। মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে পাঁচটি আইপিএল শিরোপা এবং ওডিআই বিশ্বকাপের ফাইনালে (ODI World Cup) ভারতকে নেতৃত্ব দেওয়া তার নেতৃত্বের দক্ষতার প্রমাণ।

Yuvraj Singh: শীঘ্রই আসতে চলেছে যুবরাজের বায়োপিক, যুবির ভূমিকায় রুপালি পর্দায় ধরা দেবেন এই কিংবদন্তি !!

About Author

Leave a Comment