আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yuvraj Singh: শীঘ্রই আসতে চলেছে যুবরাজের বায়োপিক, যুবির ভূমিকায় রুপালি পর্দায় ধরা দেবেন এই কিংবদন্তি !!

খুব শীঘ্রই যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) জীবনী অবলম্বনে নির্মিত এক ছবির দেখা মিলতে চলেছে। সম্প্রতি জানা গিয়েছিল এই ছবি আমির খানের প্রযোজনা সংস্থার (Aamir Khan ...

Updated on:

খুব শীঘ্রই যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) জীবনী অবলম্বনে নির্মিত এক ছবির দেখা মিলতে চলেছে। সম্প্রতি জানা গিয়েছিল এই ছবি আমির খানের প্রযোজনা সংস্থার (Aamir Khan Productions) ব্যানারেই নির্মিত হতে চলেছে। এবং এই সুবাদে আমির নাকি যুবরাজ অবলম্বনে নির্মিত সেই ছবির স্বত্বও কিনে ফেলেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি সেন্টার অফ এক্সেলেন্সের (Centre Of Exellence) উদ্বোধনে দেখা মিলেছিল যুবরাজের। সেখানে তিনি জানান, অতি দ্রুত আসতে চলেছে যুবরাজের বায়োপিক। এবং এই ছবিতে তাঁর পছন্দ রণবীরকেই (Ranbir Kapoor)। এর পিছনে কারণ অবশ্যই অ্যানিম্যাল ছবিতে রণবীরের অনবদ্য অভিনয়।

Yuvraj Singh
Yuvraj Singh

যা দর্শক মহলে ছাপ ফেলেছে। তবে এক্ষেত্রে পরিচালকের পছন্দকেই সর্বাগ্রে গুরুত্ব দিয়েছেন যুবরাজ। তবে আমিরের (Amir Khan) এই ছবির স্বত্ব কেনার প্রসঙ্গে মুখ খোলেননি যুবরাজ। তবে শোনা যাচ্ছে, তাঁর বায়োপিকে রণবীর কাপুর বা ঋতিক রোশনই (Hritwik Roshan) ছিল পছন্দের তালিকায়।

Yuvraj Singh
Yuvraj Singh

ছবি প্রসঙ্গে করণ জোহরের (Karan Johar) সঙ্গে মত বিরোধে করণ চেয়েছিলেন সিদ্ধান্ত চর্তুবেদীকে (Siddhant Chaturvedi)। তবে করণের সঙ্গে সহমত পোষণ করেননি যুবরাজ। ছবিতে একই সাথে দর্শক দেখতে পাবেন যুবরাজের ক্রিকেট কেরিয়ার ও ক্যানসারের বিরুদ্ধে তাঁর সংগ্রামের প্রতিচ্ছবি।

Ranbir Kapoor
Ranbir Kapoor

সময়টা ছিল ২০১১ সালের বিশ্বকাপ, সেই সময় বাইশ গজে ঝড় তুলেছিলেন এই প্রতিভাবান ক্রিকেট সতীর্থ। সেই সময় তাঁর শরীরের ভিতরে বাসা বাঁধা মারণ রোগ সমন্ধে অবগত ছিলেন না তিনি। ঠিক এরপরই সংবাদ শিরোনামে আসে মারণ রোগের শিকার ক্রিকেট সতীর্থ যুবরাজ সিং।

চিকিৎসার স্বার্থে বোস্টনে পারি দেন তিনি। মারণ রোগের সাথে যুদ্ধে জয়ী হতে সময় লেগেছিল গোটা একটা বছর। তবে এর আগে নিজের বায়োপিক নিয়ে কথা বলতে দেখা যায়নি যুবরাজকে।

Yuvraj Singh: তিলোত্তমায় এসে সাংবাদিকদের মুখোমুখি যুবরাজ, জানালেন তাঁর উত্তরসূরির নাম !! 

About Author

Leave a Comment