IPL 2024: স্টেপ আউট করে ছক্কা হাঁকালেন সৌরভ, মুম্বই নয় বরং দিল্লি দলে এন্ট্রি নিচ্ছেন রোহিত শর্মা !!

IPL 2024: নিলাম শেষ হয়ে গেলে, সমস্ত চোখ থাকবে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মার দিকে। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে হার্দিক পান্ড্যকে প্রতিস্থাপন করার পর একটি বিষয় পরিষ্কার হয়েছে। মুম্বাই তাদের উদ্দেশ্য পরিষ্কার করেছে। এমআই ফ্র্যাঞ্চাইজি স্পষ্ট করে দিয়েছে যে তারা রোহিতের দিকে তাকিয়ে নেই এবং বিশ্বাস করে যে হার্দিকই ফ্র্যাঞ্চাইজি এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সঠিক মানুষ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

হার্দিককে অধিগ্রহণ করে মুম্বাই নিশ্চিত করেছে যে তাদের আগামী পাঁচ থেকে ছয় বছর অধিনায়ক নিয়ে চিন্তা করতে হবে না। কিন্তু এখন রোহিতের কী হবে? রোহিতকে দিল্লি ক্যাপিটালে বদলি করা হতে পারে বলে ইতিমধ্যেই আলোচনা হয়েছে।

Sourav Ganguly, Ipl 2024
Sourav Ganguly

গুজব উড়িয়ে দিতে ডিসি ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গাঙ্গুলি বলেছেন যে তারা রোহিতকে নিয়ে বাণিজ্য করতে প্রস্তুত। পাল্টা যুক্তি হতে পারে যে রোহিত আরও কয়েক মৌসুম টিকে থাকতে পারে। সে চলে গেলে কি হবে?

এখন, তার অভিজ্ঞতা এবং জ্ঞান দিয়ে, তিনি দিল্লিতে স্পষ্ট দিকনির্দেশনা এবং কাঠামো প্রদান করতে পারেন। পাশাপাশি ক্যাপিটালস ওপেনিং পজিশনে ধারাবাহিকতার সাথে লড়াই করেছে। দলে রোহিত আসলে ডেভিড ওয়ার্নারের সাথে ইনিংস শুরু করতে পারেন এবং এটি একটি মারাত্মক সংমিশ্রণ হবে।

Rohit Sharma, Ipl 2024
Rohit Sharma | Twitter

ক্যাপিটাল হল এমন কয়েকটি ফ্র্যাঞ্চাইজির মধ্যে একটি যারা এখনও আইপিএল শিরোপা জিততে পারেনি এবং রোহিত হলেন এমন একজন ব্যক্তি যিনি জানেন কীভাবে একটি দলকে আইপিএল ট্রফিতে নেতৃত্ব দিতে হয়। রোহিতের নেতৃত্বে তারা তাদের প্রথম আইপিএল জিততে পারে।

IPL 2024: “কেউ পাত্তা দেয় না…” গুজরাট টাইটান্স ছাড়ায় হার্দিক পান্ডিয়াকে খোঁচা দিলেন শামি !!

Leave a Comment